বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার নিজেই বেবি বাম্প ফ্লন্ট করলেন নুসরত! হবু মায়ের বার্তা,'উদারতা সব পালটে দেয়'
নুসরত জাহান (ছবি- ইনস্টাগ্রাম)

এবার নিজেই বেবি বাম্প ফ্লন্ট করলেন নুসরত! হবু মায়ের বার্তা,'উদারতা সব পালটে দেয়'

  • মা হওয়ার খবর শিলমোহর দিয়েছিল নুসরতের ফাঁস হয়ে যাওয়া বেবি বাম্পের ছবি। প্রথমবার নিজে মা হওয়ার খবরে স্বীকৃতি দিলেন নুসরত{ 

অপেক্ষা আর মাস কয়েকের। আগামী সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত জাহান। তারকা সাংসদের মা হওয়ার খবরে শিলমোহর পড়েছিল দিন কয়েক আগেই। সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরত জাহানের বেবি বাম্পের ছবি। কিন্তু সেই নিয়ে কোনও মন্তব্য করেননি বসিরহাটের তৃণমূল সাংসদ। তবে রবিবার সকালে আর কোনও রাখঢাক না রেখে, নিজের বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলেন নুসরত জাহান। প্রথমবার নিজের মা হওয়ার খবরে শিলমোহর দিলেন নায়িকা। 

এই পোস্টের ক্যাপশনে নায়িকা লিখেছেন, 'উদারতা সব পালটে দেয়'। নিজের শরীরের মধ্যে একটি নতুন প্রাণ প্রতি মুহূর্তে বেড়ে উঠবার অনুভূতি তাঁকে আরও উদার করে তুলেছে সেই বার্তাই দিতে চাইলেন নুসরত। 

ছবি স্পষ্ট বলে দিচ্ছে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন অন্তঃসত্ত্বা নুসরত। যদিও ছবিটি দিন কয়েক আগের। এই ছবিতে ব্লু ডেনিম এবং সাদা রঙের ফুল স্লিভস টি-শার্টে ধরা দিয়েছেন নুসরত। গায়ের উপর গোলাপি রঙা একটি স্টোল জড়িয়ে রয়েছেন নুসরত। খোলা চুল, মুখে উজ্জ্বল হাসি- সব বিতর্ক ভুলে মাতৃত্বের প্রতিটা মুহূর্ত দারুণ উপভোগ করেছেন তিনি তা বেশ স্পষ্ট। যদিও নিজের ভাবী সন্তানের পিতৃপরিচয় সম্পর্কে এখনও কিছুই জানাননি নুসরত জাহান।

 

বন্ধ করুন