বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের মা হওয়ার খবরে কি তবে মন খারাপ নিখিলের? ইনস্টাগ্রাম পোস্ট তো সে কথাই বলছে
নুসরত ও নিখিল। (ফাইল ছবি)
নুসরত ও নিখিল। (ফাইল ছবি)

নুসরতের মা হওয়ার খবরে কি তবে মন খারাপ নিখিলের? ইনস্টাগ্রাম পোস্ট তো সে কথাই বলছে

  • সোশ্যাল মিডিয়ায় নিখিল লিখলেন, ‘পুরনো স্মৃতি মুখে হাসি ফোটায়’!

টলিপাড়া সরগরম নুসরত জাহানের ‘মা’ হওয়ার খবরে। এখনও অভিনেত্রী বা তাঁর টিমের পক্ষ থেকে সত্য-মিথ্যে যাচাই করা হয়নি। টেলিফোনে যোগাযোগ করাও সম্ভব হয়নি তাঁর সঙ্গে। যদিও গুজব বলছে, চলতি বছরেই সন্তানের জন্ম দিতে চলেছেন নুসরত। আর সেই সন্তানের বাবা তাঁর চর্চিত প্রেমিক যশ দাশগুপ্ত। 

বিবাহ বিচ্ছেদ না হলেও বর্তমানে আলাদাই আছেন একসময়ের সুখী দম্পতি নিখিল জৈন ও নুসরত জাহান। সংবাদমাধ্যমের তরফে নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছিলেন, ‘আমি জানি না ওঁর জীবনে কী চলছে, সে কার সঙ্গে থাকে কিংবা কার সন্তানের মা সে। জনগণ-মিডিয়া আরও ভাল জানেন। আমার সঙ্গে বিগত ৬ মাস ধরে কোনও যোগাযোগ নেই। পোস্ট SOS Kolkata।’ প্রসঙ্গত, মনে করা হচ্ছে এই ছবিতে কাজ করার সময় থেকেই একে-অপরের প্রেমে পড়েন যশ ও নুসরত। 

নুসরতের মা হওয়ার খবর সামনে আসার পর থকে সোশ্যাল মিডিয়ায় হঠাৎই যেন অ্যাক্টিভ হয়ে পড়েছেন নিখিল। রবিবার রাতেও ইনস্টাগ্রামে বিমানের মধ্যে তোলা একটি পুরনো ছবি শেয়ার করে নিখিল লিখেছেন, ‘এই সব স্মৃতি আমার মুখে হাসি ফোটায়, সে আমার জীবনে যাই ঘটে চলুক না কেন’।

নিখিলের ইনস্টা পোস্ট।
নিখিলের ইনস্টা পোস্ট।

এর আগে নিজের একটি সেলফি পোস্ট করে নিখিল লিখেছিলেন, ‘কর্ম সবসময় তোমার লোকেশন ট্র্যাক করে চলেছে।’ নিখিল জৈনের ইনস্টাগ্রাম পোস্ট দেখে তাই মনে করা হচ্ছে, নুসরতের ‘মা হওয়ার খবর’ শুনেই কি তবে ভেঙে পড়েছেন অভিনেতা! মন খারাপ কাটাতে হাত ধরেছেন সোশ্যাল মিডিয়ার? প্রসঙ্গত, ২০১৯ সালের জুন মাসেই তুরস্কের বদরাম শহরে বিয়ে করেন তাঁরা। তারপর থেকে একাধিক পাবলিক ইভেন্টে সাংসদ নুসরতের সঙ্গী হতেন নিখিল। দু'জনের ভালোবাসা ‘কাপল গোল’ হিসেবে পরিচিত ছিল সকলের মধ্য!

বন্ধ করুন