বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ‘চরিত্রের দাগ যাবে’? গর্ভাবস্থায় শ্যুট করা সার্ফের অ্যাড শেয়ার করে ট্রলড নুসরত
এই বিজ্ঞাপনের শ্যুটে নুসরত। 
এই বিজ্ঞাপনের শ্যুটে নুসরত। 

Nusrat Jahan: ‘চরিত্রের দাগ যাবে’? গর্ভাবস্থায় শ্যুট করা সার্ফের অ্যাড শেয়ার করে ট্রলড নুসরত

  • নুসরতের করা বিজ্ঞাপন সামগ্রী কেউ কিনবে না বলেও দাবি করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

১ মাসও হয়নি জন্ম হয়েছে ছেলে ঈশানের। এর মধ্যেই কাজে ফিরেছেন নুসরত। মাত্র ১৩ দিনের মাথায় এক স্যালোঁর উদ্বোধনে হাজির ছিলেন নতুন মা। তারপর কলকাতা পুরসভায় দেখা গিয়েছে তাঁকে, নিয়েছেন করোনার টিকা। এমনকী, ‘চর্চিত স্বামী’ যশের নতুন ছবি ‘চিনেবাদাম’র মহরতেও হাজির হয়েছিলেন সিঁদুর পরে। এমনকী, ছেলে ঈশানের বার্থ সার্টিফিকেটেও দেখা গিয়েছে যশের নাম! সব মিলিয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেত্রী। 

প্রেগন্যান্সির সময়তেই এক বিজ্ঞাপনের শ্যুট করতে দেখা গিয়েছিল তাঁকে। এবার সামনে এল সেই বিজ্ঞাপন। ডিটারজেন্টের বিজ্ঞাপন করেছেন নুসরত। সঙ্গে মধুবনীর স্বামী রাজা গোস্বামী। যিনি বর্তমানে ‘খড়কুটো’ ধারাবাহিকের জামাই রূপাঞ্জন। এই অ্যাড শ্যুটে নুসরতক বলতে শোনা গিয়েছে, ডিটারজেন্ট দিয়ে ধুলেই গায়েব হবে কাপড়ের সমস্ত রং। বিজ্ঞাপনটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তি আর তারপর থেকেই শুরু হয়েছে ট্রোলিং। মজার মজার কমেন্ট থেকে ব্যক্তিগত আক্রমণ, সবটাই চোখে পড়েছে।

‘আচ্ছা এই সার্ফ কি তোমার মতো মানুষের চরিত্রের দাগও তুলে দিতে পারে’, ‘বলছি সসের দাগ উঠবে’, ‘নিজের হাতে কাপড় ধুয়েছো কখনো’, ‘জাতি জানতে চায় আসল বাবা কে’, ‘তুমি যেটার অ্যাড দেবে সেটা আর চলবে না’, ‘ইদানিং ঠোঁটটা দেখলেই জঘন্য লাগে’র মতো নানা কমেন্ট পড়েছে।

নুসরতের পোস্টের কমেন্ট বক্স। 
নুসরতের পোস্টের কমেন্ট বক্স। 

সম্প্রতি সামনে এসেছে নুসরত আর নিখিলের বিচ্ছেদের কারণ। যেখানে নুসরতের ‘প্রাক্তন’কে বাইসেক্সুয়াল বলে দাবি করা হয়েছে। সঙ্গে বলা হয়েছে, এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠভাবে নিখিলকে দেখে ফেলে নুসরত। আর তারপরই নিখিলের বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেয়। ঘনিষ্ঠ সূত্রের দাবি, গত বছরেই নাকি বিয়ে হয়েছে নুসরত আর যশের। আর ‘ঈশানের বাবা’র নামেই সিঁদুর পরছেন তিনি! যদিও বিয়ে নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী!

বন্ধ করুন