এবার সামনে এল নুসরতের নতুন ট্যালেন্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এবার সামনে এল নুসরতের নতুন ট্যালেন্ট (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

নুসরতের এই ট্যালেন্ট সম্পর্কে আগে জানতেন? দেখলে চমকে যাবেন

  • অভিনয়, নাচ তো রয়েইছে। তবে বসিরহাটের তৃণমূল সাংসদের এই লুকোনো প্রতিভা সকলকে অবাক করছে।

তিনি অভিনেত্রী, সাংসদ, একজন পাকা গৃহিনীও-কিন্তু এর বাইরেও নুসরত জাহানের অনেক ট্যালেন্ট রয়েছে। সেগুলো আপনার জানা আছে কি? এমনতি অবসর সময়ে রান্না করতে দারুণ ভালোবাসেন বরিসহাটের তৃণমূল সংসদ। তবে শুধু রান্নাই নয় আঁকতেও ভালোবাসেন নুসরত। আর মঙ্গলবার পেন্টিং করবার একটি সুন্দর মুহূর্ত ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নুসরত। যেখানে দেখা যাচ্ছে মন দিয়ে ক্যানভ্যাসে রঙ ভরছেন নিখিল ঘরনি। ছবির ক্যাপশন হিসাবে নুসরত লিখেছেন,'যখন আমি আঁকি..আমার মিড সামার নাইট ড্রিম’। হ্যাঁ,শেক্সপিয়ারের বিখ্যাত কমেডির নাম উল্লেখ করেই এই পেন্টিংয়ের ক্যাপশন দিয়েছেন এই টলি নায়িকা।


ফ্যানেদের জন্য নিজের পেন্টিংয়ের ছবিও ইন্সটাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন নুসরত। অয়েল পেন্টের সুন্দর ব্যবহার ধরা পড়েছে নুসরতের এই ছবিতে। রাতের জ্যোত্স্নামাখা একটি জলাশয় ও তার আশেপাশের পরিবেশই নুসরতের ক্যানভাসে ফুটে উঠেছে। নুসরতের এই লুকোনো প্রতিভা চমকে দিয়েছে তাঁর ভক্তদেরও।

নসুরতের আঁকা সেই পেন্টিং (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
নসুরতের আঁকা সেই পেন্টিং (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)


নতুন বছরের প্রথম শুক্রবার মুক্তি পেয়েছিল নুসরত জাহান অভিনীত অসুর। শীঘ্রই ব্রাত্য বসুর পরিচালনায় ডিকশানারি ছবির কাজ শুরু করবেন নুসরত। ছবিতে নুসরত ছাড়াও থাকবেন আবির চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যা। ডিকশানারিতে আবির-নুসরতকে পাওয়া যাবে দম্পতির ভূমিকায়। অন্যদিকে পরমব্রত থাকবেন নুসরতের প্রেমিকের চরিত্রে।

এই ছবি সম্পর্কে দিনকয়েক আগেই হিন্দুস্তান টাইমসেক নুসরত জানান, ‘আমার এই চিত্রনাট্যটা খুব ইন্টারেস্টিং লেগেছে সেই কারণেই হ্যাঁ বলা। আবিরের সঙ্গে কাজ করাটা সবসময়ই মজাদার। আমার শেষ ছবিতে(অসুর) আবিরের সঙ্গে আমার রসায়ন দর্শকরা পছন্দ করেছে এবং আগামীতেও করবে বলেই আমার মনে হয়। আশা করছি এই জার্নিটা খুব সুন্দর হতে চলেছে’।

বন্ধ করুন