বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: জন্মাষ্টমীর দুপুরে ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত, সফরসঙ্গী যশ
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত (ছবি-ইনস্টাগ্রাম) 
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত (ছবি-ইনস্টাগ্রাম) 

Nusrat-Yash: জন্মাষ্টমীর দুপুরে ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত, সফরসঙ্গী যশ

  • সোমবার দুপুরে চারদিনের পুত্র সন্তানকে নিয়ে ঘরে ফিরলেন সিঙ্গল মা, নুসরত জাহান। 

দীর্ঘ অপেক্ষার পর গত বৃহস্পতিবার ফুটফুটে ছেলের মা হয়েছেন নুসরত জাহান। সি-সেকশনের মাধ্যমে সন্তানের মা হয়েছিলেন নুসরত, তাই গত কয়েকটা দিন সদ্যজাতকে নিয়ে হাসপাতালেই কাটিয়েছেন তারকা সাংসদ। অবশেষে সোমবার, জন্মাষ্টমী দুপুরে ছেলে ঈশানকে নিয়ে বাড়ির পথে রওনা দিলেন নুসরত। এদিন নুসরত ও তাঁর সদ্যজাতকে আনতে পার্কস্ট্রিটের বেসরকারি হাসপাতালে পৌঁছেছিলেন যশ দাশগুপ্ত। সঙ্গীর হাত ধরেই ছেলেকে নিয়ে বাড়ির পথে রওনা দেন নুসরত। যশের সাদা রঙা এসইউভি-র সামনের সিটে বসতে দেখা গেল নুসরতকে। নিজে ড্রাইভ করে সঙ্গী নুসরত ও তাঁর সন্তানকে বাড়ি ফিরিয়ে আনলেন যশ দাশগুপ্ত।

প্রথমে শোনা গিয়েছিল রবিবারই হাসপাতাল থেকে ছুটি পেতে পারেন নুসরত, তবে নায়িকার চিকিত্সক রাজীব আগারওয়াল জানান নতুন মা সন্তানকে লালন-পালনের নির্দিষ্ট কিছু খুঁটিনাটি আরও ভালোভাবে জেনে নিতে চাইছিলেন সেই কারণেই নুসরত নিজে আরও কিছুটা সময় থাকতে চেয়েছিলেন হাসপাতালে। এদিন নুসরতের সন্তানের বেশ কিছু পরীক্ষা করা হয়, সমস্ত রিপোর্ট স্বাভাবিক এসেছে। মা ও সন্তান এক্কেবারে সুস্থ জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ, এরপরই সোমবার দুপুরে বাড়ি ফিরলেন নুসরত জাহান। 

জন্মের সময় ঈশানের ওজন ছিল প্রায় ২.৯ কিলোগ্রাম। বুধবার রাতে বালিগঞ্জের বাড়ি থেকে বান্ধবীকে নিজে ড্রাইভ করে পার্ক স্ট্রিটের হাসপাতালে নিয়ে গিয়েছিলেন যশ। তারপর থেকে টানা আড়াই দিন নুসরতের পাশেই ছিলেন যশ। যশ ও নিজের নামের সঙ্গে মিলিয়ে, নুসরত ছেলের নাম রেখেছেন Yishaan। যদিও হাসপাতালের কাগজে ছেলের পরিচয় হিসেবে নিজের নামই উল্লেখ করেছেন তৃণমূল সাংসদ। নিজের পরিচয়েই তিনি ছেলেকে বড় করবেন, না পরবর্তীতে আবারও কারও সঙ্গে (পড়ুন যশের সঙ্গে) ঘর বাঁধবেন তা সময় বলবে।

বন্ধ করুন