বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: রবিবার ঈশানকে নিয়ে হাসপাতাল থেকে ফেরা হল না ‘মাম্মা’ নুসরতের!
নুসরত জাহান। 
নুসরত জাহান। 

Nusrat Jahan: রবিবার ঈশানকে নিয়ে হাসপাতাল থেকে ফেরা হল না ‘মাম্মা’ নুসরতের!

  • কেমন আছে মা-ছেলে, জেনে নিন…

বৃহস্পতিবার শহরের এক বেসরকারি হাসপাতালে দুপুর ১টা নাগাদ ছেলের জন্ম দেন নুসরত জাহান। আর তারপর থকে পুরো সময়টা চিকিৎসকদের কড়া তত্ত্বাবধানে ছিলেন অভিনেত্রী। ছোট শিশুর নানা পরীক্ষা-নিরীক্ষাও করা হয়। শনিবার অবধি হাসপাতালে ছিলেন যশ। কথা ছিল রবিবার দিনই বাড়ি ফিরবেন তিনি। কিন্তু তা হল না! এখনও ছেলে ঈশানকে নিয়ে হাসপাতালেই আছেন তিনি। 

ওই হাসপাতালে ডাঃ রাজীব আগরওয়ালের তত্ত্বাবধানে রয়েছেন নুসরত ও তাঁর ছেলে ঈশান। এখন মা ও ছেলে দু'জনেই সুস্থ রয়েছেন। তবে সূত্রের খবর, ছেলের দেখভাল সংক্রান্ত সবটা শিখে নেওয়ার জন্য হাসপাতালে আরও দু'দিন থাকছেন অভিনেত্রী। এক মুহূর্ত ছেলেকে কাছছাড়া করছেন না। ডেলিভারির পরদিন থেকেই শুরু করে দিয়েছিলেন স্তন্যপান। ছেলের পেট ভরছে কি না, সে ঠিকমতো ঘুমোচ্ছে কি না-- সবের খেয়াল রাখছেন নিজে। শোনা যাচ্ছে, মঙ্গল কিংবা বুধবার ফিরতে পারেন তিনি। 

জন্মের সময় ঈশানের ওজন ছিল প্রায় ২.৯ কিলোগ্রাম। বুধবার রাতে বালিগঞ্জের বাড়ি থেকে বান্ধবীকে নিজে ড্রাইভ করে পার্ক স্ট্রিটের হাসপাতালে নিয়ে গিয়েছিলেন যশ। তারপর থেকে ছিলেন একসঙ্গে। এমনকী, ওটি-তেও নুসরতের পাশে ছিলেন যশ। যশের নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রেখেছেন Yishaan। যদিও হাসপাতালের কাগজে ছেলের পরিচয় হিসেবে নিজের নামই উল্লেখ করেছেন তৃণমূল সাংসদ। নিজের পরিচয়েই তিনি ছেলেকে বড় করবেন, না পরবর্তীতে আবারও কারও সঙ্গে (পড়ুন যশের সঙ্গে) ঘর বাঁধবেন তা সময় বলবে।

বন্ধ করুন