বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ঠোঁটে কি মৌমাছিতে কামড়ে দিয়েছে?' হাসপাতাল থেকে ছবি পোস্ট করতেই ট্রোলড নুসরত
ট্রোলড হলেন নুসরত জাহান
ট্রোলড হলেন নুসরত জাহান

‘ঠোঁটে কি মৌমাছিতে কামড়ে দিয়েছে?' হাসপাতাল থেকে ছবি পোস্ট করতেই ট্রোলড নুসরত

 ‘এটাই আসল রূপ… বাকি তো সব মেকআপ আর ফি্ল্টারের কামাল’, ট্রোলিংয়ের মুখে পড়লেন হবু মা। 

বিতর্ক, ট্রোলিং নিয়ে মাথা ঘামান না নুসরত জাহান। নিজের শর্তেই বাঁচেন এই তারকা সাংসদ। নুসরত জাহান ‘সিঙ্গল' মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, নিজের সন্তানের পিতৃ পরিচয় গোপন রেখেছেন। নিখিলের সঙ্গে বিয়ে বিতর্ক, যশের সঙ্গে সহবাস- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই! অথচ নায়িকা কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভীষণরকমভাবে অ্যাক্টিভ থেকেছেন প্রেগন্যান্সি পর্ব জুড়েই। বৃহস্পতিবার, লক্ষ্মীবারেই মা হওয়ার কথা নুসরতের। আজ দুপুরেই আসবে সুখবর, জানা গিয়েছে বেলা এগারোটা নাগাদ নুসরতের সি-সেকশনের মাধ্যমে সন্তানের জন্ম দেবেন।

বৃহস্পতিবার সাত সকালে ইনস্টাগ্রামের দেওয়ালে হাসপাতাল থেকেই ছবি পোস্ট করলেন নুসরত। দুৃ-চোখে হবু সন্তানের প্রতীক্ষা। অভিনেত্রীর বার্তা- ‘Faith Over Fear’। হ্যাঁ, ভয় নয় বিশ্বাসের উপরই আস্থা রাখছেন নুসরত জাহান। সকাল সকাল পজিটিভিটির বার্তা উঠে এল নুসরতের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়। কিন্তু সেই ছবি দেখে হু হু করে ধেয়ে ট্রোলাররা। অন্তঃসত্ত্বা নায়িকাকে তাঁর ঠোঁট নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি ট্রোলাররা। 

ব্যাপক ট্রোলড হলেন নুসরত 
ব্যাপক ট্রোলড হলেন নুসরত 

মূলত লিপ সার্জারির অভিযোগে জেরবার হলেন নুসরত। একাধিক নেটিজেন কটাক্ষের সুরে লেখেন, ‘আগের ঠোঁটা ভালোই তো ছিল… এইরকম করে ঠোঁটটা বাজে করবার কি দরকার ছিল? বাজে লাগছে’। অপর একজন লেখেন, ‘এটাই আসল রূপ… বাকি তো সব মেকআপ আর ফি্ল্টারের কামাল’। এক জনৈক সরাসরি নুসরতকে কটাক্ষ করে লেখেন, ‘ঠোঁটে কি মৌমাছিতে কামড়ে দিয়েছে’? 

ছবিতে একদম মেকআপহীন লুকে ধরা দিয়েছেন নুসরত, ছবির ব্যাকগ্রাউন্ডে সাদা পর্দা এবং একটি দরজা ফুটে উঠেছে। ক্যাজুয়াল টি-শার্টে দেখা মিলল নুসরতের।

ট্রোলিংয়ের মুখে নুসরত পড়েছেন ঠিকই, তবে তাঁর শুভাকাঙ্ক্ষীর সংখ্যাও কম নয়। 'বেবি এনজে'-এর জন্য ভালোবাসা জানিয়েছে নুসরত ভক্তরা। সাহেব ভট্টাচার্য, রানা সরকার, অনিন্দিতা রায়চৌধুরীর মতো টলিউড ব্যক্তিত্বরাও নুসরতকে শুভ কামনা জানিয়েছেন নতুন ইনিংসের জন্য। 

বন্ধ করুন