বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ‘ছেলে হ্যাপিকে হারানোর দুঃখ একদিনেই গায়েব’, হাসিখুশি নুসরতকে দেখে তুমুল কটাক্ষ নেটপাড়ার

Nusrat Jahan: ‘ছেলে হ্যাপিকে হারানোর দুঃখ একদিনেই গায়েব’, হাসিখুশি নুসরতকে দেখে তুমুল কটাক্ষ নেটপাড়ার

নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat Jahan Trolled: 'চারপেয়ে সন্তান' হ্যাপিকে হারানোর যন্ত্রণা রবিবার ইনস্টাগ্রামে তুলে ধরেছিলেন নুসরত জাহান। চব্বিশ ঘন্টা যেতে না যেতেই সবটা ভুললেন নায়িকা? 

সন্তান-সম পোষ্য হ্যাপিকে হারানোর যন্ত্রণার কথা রবিবার ইনস্টাগ্রামে তুলে ধরেন নুসরত জাহান। যশ দাশগুপ্তের দীর্ঘদিনের সঙ্গী হ্যাপি। যশের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর চারপেয়ে হ্যাপির সঙ্গে আত্মার সম্পর্ক গড়ে উঠেছিল নুসরতেরও। অবসর যাপন থেকে দুঃখের মুহূর্ত কিংবা সবচেয়ে আনন্দের সময়ে পাশে থাকত হ্যাপি কিন্তু যশরতকে কাঁদিয়ে না-ফেরার দেশে চলে গিয়েছে সে। শোকবিহ্বল নুুসরত যশের সঙ্গে যৌথ বিবৃতিতে নিজের মনের পরিস্থিতির কথা তুলেও ধরেছিলেন। মিমি থেকে ইমন, এমনকী নেটিজেনদের সমবেদনা জানিয়েছিল নুসরতকে। কিন্তু ২৪ ঘন্টার বদলে গেল সবটা।

সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলের মুখে তৃণমূল সাংসদ। সোমবার ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো পোস্ট করেন নায়িকা। যত্ত বিপত্তি সেই নিয়েই। গোলাপি রঙা শর্টস আর ক্রপ টপে প্রাণোচ্ছ্বল নুসরতকে দেখে অবাক নেটপাড়া। এই ভিডিয়োয় প্রকৃতির কোলে পাওয়া গেল নায়িকাকে। কোনও উদ্যানের ভিতর সিঁড়ি দিয়ে নামলেন নুসরত। সামনেই রয়েছে কৃত্রিম ঝরনা আর জলাশয়, সেখানে ঘুরে বেড়াচ্ছে সাদা হাঁস। প্রতিটা মুহূর্ত মন খুলে এনজয় করতে দেখা গেল নুসরতকে। তা দেখেই চটেছেন নেটিজেনরা। একজন তো সটান লেখেন- ‘যত্ত নাটক, একদিনেই সারমেয় হারানোর দুঃখ সব গায়েব। আজই আনন্দ শুরু।’ অপর একজন লেখেন- ‘কী চমৎকার! কালকে একটা দুঃখের পোস্ট করে একদিন যেতে না যেতেই মজার ভিডিয়ো দিলেন ব্যাপারটা হাস্যকর’।

এখানেই শেষ নয়, শুধু হ্যাপির মৃত্যুশোকের আবহে এমন আনন্দের পোস্ট দেওয়া নিয়েই আপত্তি তোলেননি নেটিজেনরা জনপ্রতিনিধির পোশাক পরার ধরন নিয়েও বিদ্রুপ করতে ছাড়েননি নীতিপুলিশরা। এক নেটিজেন লেখেন- ‘আপনি না সাংসদ, এমন পোশাক শোভা দেয়?’ অনেকে তো নুসরতকে অপুষ্টির শিকার বলেও ট্রোল করেন। কেউ আবার ‘রানু মন্ডল লাইট’ বলে কটাক্ষ করেন।

যদিও ট্রোলাদের পালটা কোনওরকম জবাব দেননি নুসরত। সমালোচনা-কটাক্ষকে কোনওদিনই মাথা-ঘামান না অভিনেত্রী। সোমবার বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে এই ভিডিয়ো পোস্ট করেন বসিরহাটের সাংসদ। সঙ্গে লেখেন-'রক্ষা কারুন, সংরক্ষণ করুন এবং উন্নতিসাধন করুন- সবুজায়নের জরুরি'। এই ভিডিয়োটি আজকের নাকি পুরোনো তা স্পষ্ট করেননি নুসরত। তবে মাস দু-য়েক আগেও একই পোশাকে একটি রিল ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী। তাই সম্ভবত মুঠোফোন ঘেঁটে পুরোনো ভিডিয়োয় এদিন পোস্ট করেছেন নুসরত জাহান।

প্রসঙ্গত, রবিবার হ্যাপির মৃত্যুর কথা জানিয়ে নুসরত লেখেন- ‘তুমি আমাদের জীবনে প্রতিটি মুহূর্তে ছিলে। ভাল সময়, মন্দ সময়। প্রতি পদে তোমায় মনে পড়ছে আমাদের। তোমার সঙ্গে জীবনের অন্য পারে দেখা হওয়ার অপেক্ষায় রইলাম। আমরা তোমাকে খুব ভালবাসি।’

বায়োস্কোপ খবর

Latest News

উত্তাল সমুদ্রে উলটে মাছ ধরার নৌকা, জলে ভেসে গেল ৫০ কুইন্টাল ইলিশ! ভারী বৃষ্টি জারি থাকবে দক্ষিণবঙ্গের জেলায় জেলায়,জানুন কলকাতার আবহাওয়ার পূর্বাভাস শ্রাবণের প্রথম সোমবারে তারকেশ্বরসহ রাজ্যের সমস্ত শিবমন্দিরে উপচে পড়া ভিড় আইটিতে ১৪ ঘণ্টা কাজের নিদান, বিতর্ক হতেই সংস্থাদের ওপর দায় ঠেলল কর্ণাটক সরকার নির্বাচিত চার বিধায়কের শপথের দিনক্ষণ জানালেন স্পিকার, সংঘাতের পথে বিধানসভা ‘নিজেকে ছাড়া মন্ত্রী সবাইকে দোষ দিচ্ছেন’, নিট নিয়ে খোঁচা রাহুলদের ব্যক্তিগত সংগ্রহ থেকে আদরের অনন্তের জন্য বিয়েতে নিজে গয়নার ডিজাইন করলেন নীতা! মেয়ে তিশার শেষকৃত্যে পৌঁছলেন কৃষাণ কুমার, শোকে বিধ্বস্থ ভাইকে আগলে রাখলেন ভূষণ আগামিকাল ৩ রেডিক্সের মানুষের আচমকা অর্থলাভ হবে, জেনে নিন নক্ষত্ররা কী বলছে আদালের নির্দেশে অযোগ্যদের জেরায় শিক্ষা দফতরের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ CBIএর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.