বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat At Bigg Boss: ১ বছরের ছেলেকে ছেড়ে সলমনের বিগ বসে নুসরত জাহান! ফের বিতর্কে অভিনেত্রী
বিতর্ক আরও জমবে, কারণ বিগ বসে যেতে পারেন নুসরত জাহান। 

Nusrat At Bigg Boss: ১ বছরের ছেলেকে ছেড়ে সলমনের বিগ বসে নুসরত জাহান! ফের বিতর্কে অভিনেত্রী

  • যখন থেকে খবর এসেছে সলমন খানের রিয়েলিটি শো বিগ বসে যাচ্ছেন নুসরত জাহান, তখন থেকেই অনেকের মনে প্রশ্ন তাহলে ছেলে ঈশান থাকবে কার কাছে? সোশ্যাল মিডিয়াতেও কথা চালাচালি চলছে।

নুসরত জাহান মানেই যেন বিতর্ক। সেই কেরিয়ারের সময় থেকে কখনও পার্কস্ট্রিট কেসে, কখনও নিজের ছবির প্রযোজকের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। খুব ধুমধাম করে বিয়ে করেছিলেন ২০১৯ সালে। তাও আবার ডেস্টিনেশন ওয়েডিং, যা টলিউডে এখনও খুব একটা দেখা যায় না। তখন সদ্য ভোটে জিতে সাংসদ হয়েছেন। নুসরত যখন বিয়ে করছিলেন তখন জ্বলছে বসিরহাট। তা নিয়েও বিতর্ক হয়েছিল। সাংসদ হিসেবে যখন শপথ নিলেন তখন একেবারে ফুটফুটে নতুন বউ। তবে বছর পেরোতে না পেরোতেই সেই বিয়েই অস্বীকার করলেন নুসরত। জানালেন নিখিলের সঙ্গে যেটা হয়েছে তা বৈধ নয়। গেলেন আদালতে। সেখান থেকেও রায় দেওয়া হল অভিনেত্রীর স্বপক্ষেই। তাই বলা চলে সবসময়ই তিনি খবরে।

তবে এবার শোনা যাচ্ছে সলমন খানের রিয়েলিটি শো বিগ বসে প্রবেশ করতে চলেছেন এই টলি সুন্দরী। বিতর্কে ভরা বিগ বসের ঘরে নিজের বিতর্কিত জীবন নিয়ে প্রবেশ করতে চলেছেন টলি সুন্দরী। আপাতত সব কথা প্রায় পাকা। এখন শুধু কথা হচ্ছে পারিশ্রমিক নিয়ে। যদি এই খবর ঠিক হয় তবে টলিউড থেকে তিনিই প্রথম ঢুকবেন কালার্সের এই রিয়েলিটি শো-তে। তবে এখনও হ্যাঁ বা না কিছুই বলতে চাননি। এক বাংলা সংবাদমাধ্যম তাঁর সঙ্গে যোগাযোগ করলে জানিয়ে দেন, 'এই নিয়ে আমি এখনই কিছু বলতে চাই না।' আর অভিনেত্রীর টিমের তরফে বলা হয়েছে, 'আমরা সরকারি ভাবে এই বিষয়ে এখন কোনও মন্তব্য করতে পারব না। যা জানাবে, চ্যানেল জানাবে।' আরও পড়ুন: সদ্য মা হওয়া স্ত্রীকে ছেড়ে অন্য মেয়ের প্রেমে পড়েছিলেন অভিনেতা সঞ্জয় কাপুর!

নুসরত বিগ বসের ঘরে গেলে কিন্তু মন্দ হবে না। অন্তত বাংলার মানুষ বেশ খুশি হবেন। শুধু প্রশ্ন উঠতে পারে এক বছরের খুদে ছেলেকে কার কাছে রেখে যাবেন। ঈশান কি অতদিন থাকতে পারবে মা-কে ছাড়া? অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র এই ব্যাপারে বলেন, 'ঈশানের মা তো একজন গৃহবধূ নয়। কাজের জন্য বাইরে যেতে হতেই পারে। আর ঈশানের বাবা আছে। যশ একজন দায়িত্ববান বাবা। খুব ভালোভাবেই ও নিজের দুই সন্তানকে সামলে নিতে পারবে।' E

এদিকে যশেরও যে আরব সাগরের পাড়ে যাওয়ার কথা আছে। দিব্যা খোসলা কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন নতুন হিন্দি ছবিতে। যার কাজও খুব জলদি শুরু হওয়ার কথা। সবটা ব্যালেন্স করতে পারবে তো 'যশরত'?

বর্তমানে ফুকেতে রয়েছেন যশ আর নুসরত। শুক্রবারই বিকিনিতে একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। এক গানের শ্যুটে এই ট্যুর নতুন মা-বাবার।

বন্ধ করুন