বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ঈশানের বয়স সবে ১২ দিন, কাজে ফিরছেন নতুন মা নুসরত জাহান!
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম) 
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম) 

Nusrat Jahan: ঈশানের বয়স সবে ১২ দিন, কাজে ফিরছেন নতুন মা নুসরত জাহান!

  • আগামিকাল (বুধবার) এক প্রমোশ্যানাল ইভেন্টে যোগ দেবেন নুসরত জাহান। 

গত ২৬শে অগস্ট কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন সিঙ্গল মাদার নুসরত জাহান। নুসরতের প্রেগন্যান্সি নিয়ে শুরু থেকেই বিতর্ক সঙ্গে থেকেছে, যদিও কোনওকিছুকেই পাত্তা দেননি এই তারকা সাংসদ। 'সহবাস সঙ্গী' যশ দাশগুপ্তর গাড়ির ফ্রন্ট সিটে বসে হাসপাতালে পৌঁছেছিলেন, এরপর ঈশানকে নিয়ে যশের সঙ্গেই বাড়ি ফিরেছেন। সন্তানের বাবার নাম না জানালেও যশের সঙ্গে নিজের সম্পর্কের ঘনিষ্ঠতাও লুকিয়ে রাখেননি নুসরত। এমনকি যশের (Yash) নামের সঙ্গে মিলিয়েই ছেলের নামও রেখেছেন ঈশান (Yishaan)। বালিগঞ্জের পাম এভিনিউ-র বাড়িতে আপতত ঈশানকে নিয়ে রয়েছেন নুসরত ও যশ। 

নিজের রোজনামচার নানান ঝলক থেকে পুরোনো ফটোশ্যুটের একগুচ্ছ ছবি একের পর শেয়ারও করে চলেছেন নুসরত। নতুন মায়ের দায়িত্ব পালনের পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকেও ব্রেক নেওয়ার মুডে নেই নুসরত, এবার জানা যাচ্ছে কাজে ফিরছেন ঈশানের মা! হ্যাঁ, বুধবার অর্থাত্ ৮ই সেপ্টেম্বরে মা হওয়ার পর প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স সারবেন টলি অভিনেত্রী নুসরত জাহান। 

বুধবার বিকাল পাঁচটায় ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির থাকবেন নুসরত জাহান, সেই আমন্ত্রণ ইতিমধ্যেই এসে পৌঁছেছে সংবাদমাধ্যমের কাছে। সুতরাং ছেলেকে সামলানোর পাশাপাশি নিজের পেশাদার কমিটমেন্ট থেকেও পিছু হটছেন না নুসরত জাহান। ১৩ দিনের ছেলেকে বাড়িতে রেখে কয়েকঘন্টার জন্য কাজে ফিরবেন তারকা সাংসদ। 

ঈশানের জন্মের পর নুসরতের যে ঝলক সামনে এসেছে, তাতে নতুন মায়ের চাবুক ফিগার চমকে দিয়েছে সকলকে, এতটুকুও বেবি ফ্যাট জমেনি নসুরতের শরীরে তেমনই মনে করা হচ্ছে। আপতত মা হওয়ার পর নুসরতের প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্সের দিকেই তাকিয়ে রয়েছে ভক্ত থেকে সাংবাদিককূল। 

বন্ধ করুন