বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ছেলেকে নিয়ে বাড়ি ফিরে প্রথম ছবি পোস্ট নুসরতের, ঈশানের মায়ের কাছে আবদার ভক্তের!
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat Jahan: ছেলেকে নিয়ে বাড়ি ফিরে প্রথম ছবি পোস্ট নুসরতের, ঈশানের মায়ের কাছে আবদার ভক্তের!

  • মা হওয়ার পর নিজের প্রথম ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন নুসরত জাহান। 

সোমবারই চারদিনের শিশুপুত্রকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন নুসরত জাহান। নতুন মা হয়েছেন টলিউডের গ্ল্যামারাস এই নায়িকা। মাতৃত্ব বিতর্ক পিছু ছাড়ছে না নুসরতের, তবে সেই নিয়ে মাথাব্যাথা নেই অভিনেত্রীর। সঙ্গী যশ দাশগুপ্তর হাত শক্ত করে ধরে সোমবার বাড়ি ফেরেন নুসরত, হাসপাতালের বাইরে অপেক্ষারত সাংবাদিক ও ভক্তদের উদ্দেশ্যে রীতিমতো হাত নেড়ে সৌজন্য বিনিময়ও করেন। 

ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফেরার একদিনের মাথায় ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করলেন নুসরত। বলা বাহুল্য গত বৃহস্পতিবার সন্তান প্রসবের মাত্র কয়েক ঘন্টা আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন নুসরত, পাঁচদিন পর মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে নতুন ছবি পোস্ট করলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। মা হওয়ার পর প্রথমবার নিজের ছবি দিলেন এই তারকা সাংসদ। 

ছবিতে একদম গ্ল্যামারাস অবতারে পাওয়া গেল ঈশানের হট মাম্মাকে। ক্যামেরার দিকে চোখ নেই নুসরতের, আকাশি-সাদা ডোরা কাটা স্লিভলেস ড্রেসে ধরা দিয়েছেন নুসরত, খোলা ঢেউ খেলানো চুল, চোখে কাজল এবং ঠোঁটে হালকা লিপস্টিক… সঙ্গে কানে ঝোলা দুল, এক কথায় মোহময়ী অবতারে লেন্সবন্দি নুসরত। 

ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘পর্দার পিছনের দৃশ্য।’ এরপর নিজের টিমকে একে একে ট্যাগ করেছেন ছবিতে।এই ছবিটি তুলেছেন সোমনাথ রায়, নুসরতের একাধিক ফটোশ্যুটের দায়িত্বে থাকেন সোমনাথ। ঘটনাচক্রে, সম্প্রতি যশ দাশগুপ্ত এবং নিখিল জৈনেরও একটি ফটোশ্যুট সেরেছেন সোমনাথ। নুসরতের সঙ্গে সম্পর্ক ভাঙলেও নুসরতের ব্যক্তিগত স্টাইলিস্ট এবং ফটোগ্রাফারদের সঙ্গে কিন্তু নিখিলের যোগাযোগ আজও অটুট। একসঙ্গে কাজও করেন তাঁরা। 

যশের কোলে ঈশান (ছবি সৌজন্যে- ইউটিউব স্ক্রিনশট) 
যশের কোলে ঈশান (ছবি সৌজন্যে- ইউটিউব স্ক্রিনশট) 

নুসরতের ছবির কমেন্ট বক্সে অনেকেরই প্রশ্ন, ‘ছেলে কোথায়?’, কেউ লিখেছেন, ‘ছেলের ছবি দেখাও প্লিজ’। নুসরতের সন্তানকে অনেকেই শুভ কামনা জানিয়েছেন, কেউ কুর্নিশ জানিয়েছেন নুসরতের সাহসিকতাকে। সোমবার যশ দাশগুপ্ত নিজে ড্রাইভ করে নুসরত ও তাঁর সন্তানকে বাড়ি ফিরিয়ে নিয়ে আসেন। যশের হাতে নুসরতের শিশুপত্রকে ঝলকও লেন্সবন্দি হয়েছে ক্যামেরায়। 

বন্ধ করুন