বাড়ি > বায়োস্কোপ > নুসরত-নিখিলের এই বেহাল দশার কারণ কী ? ছবি পোস্ট করে জানালেন নায়িকা
দেখুন কী দশা হয়েছে এই জুটির (ছবি-ইনস্টাগ্রাম)
দেখুন কী দশা হয়েছে এই জুটির (ছবি-ইনস্টাগ্রাম)

নুসরত-নিখিলের এই বেহাল দশার কারণ কী ? ছবি পোস্ট করে জানালেন নায়িকা

  • 'ওয়ার্ক আউট পরবর্তী ট্রমা'- হ্যাঁ, ওয়ার্ক আউটের জেরেই এমন অবস্থা নুসরত-নিখিলের। 

করোনা সংকটে এমনিতেই প্রাণ ওষ্ঠাগত। এই বেহাল দশায় সকলেরই রোজনামচা পাল্টে গিয়েছে। প্রয়োজন ছাড়া বাইরে বার হওয়া যাবে না, ওয়ার্ক ফ্রম হোমেই জোর দেওয়া হচ্ছে-তাই বাড়িতে থেকে বাঙালির ওজন যে বেশ খানিকটা বেড়ে গিয়েছে এই ক'মাসে তা একপ্রকার বলা চলে। 

সম্প্রতি জিম খুলেছে , তাই বোধহয় বাড়তি মেদ ঝরিয়ে ফেলবার পণ করে ফেলেছেন নিখিল জৈন, অন্যদিকে এসওএস কলকাতার শ্যুটিংয়ের আগে থেকেই নুসরত বেশ খানিকটা ওজন ঝরিয়েছেন, কিন্তু ফিটনেস বজায় রাখতে জিম করছেন তিনিও। সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে একটা মজাদার ছবি পোস্ট করেছেন নায়িকা। যেখানে দেখা গেল ক্লান্ত হয়ে কাউচে শুয়ে পড়েছেন নিখিল, তাঁর বুকে মাথা রেখে শুয়ে আছেন নুসরত এবং নুসরতকে জড়িয়ে শুয়ে রয়েছেন তাঁর বোন নুজত জাহান। আর তাঁদের এই ক্লান্তির কারণ হল ওয়ার্ক আউট।

এই ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন- 'কতকিছু করবার আছে, অথচ অনুপ্রেরণার অভাব, ওয়ার্ক আউটের পরবর্তী ট্রমা'।

সৌজন্যে নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
সৌজন্যে নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

সদ্যই এসওএস কলকাতার শ্যুটিং শেষ করেছেন নুসরত। পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবিতে সন্ত্রাসবাদ দমন শাখার দুঁদে অফিসারের চরিত্রে দেখা যাবে নুসরতকে। বিয়ের পর অভিনেত্রীর দ্বিতীয় ছবি হতে চলেছে এটি। এই ছবিতে নুসরতের সঙ্গে থাকছেন যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তী। এছাড়াও ব্রাত্য বসুর পরিচালনায় ডিকশেনারি ছবির শেষ পর্যায়ের কাজও শেষ করবেন নুসরত। এই ছবিতে নুসরতের সঙ্গে দেখা যাবে আবির চট্টোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়কে। 

বন্ধ করুন