বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: হাসপাতালে ভর্তির আগে যশের ফ্ল্যাটে নুসরত, বৃহস্পতিবারই সি-সেকশন নায়িকার?
আজই হাসপাতালে ভর্তি হবেন নুসরত? 
আজই হাসপাতালে ভর্তি হবেন নুসরত? 

Nusrat Jahan: হাসপাতালে ভর্তির আগে যশের ফ্ল্যাটে নুসরত, বৃহস্পতিবারই সি-সেকশন নায়িকার?

  • হাসপাতালে ভর্তি হলেন নুসরত জাহান, বৃহস্পতিবারই গুড নিউজ দেবেন নায়িকা!

যে কোনও মুহূর্তেই আসতে পারে সুখবর। অপেক্ষার প্রহর গোনা চলছে, খুব শীঘ্রই নুসরতের কোল আলো করে আসবে তাঁর গর্ভস্থ সন্তান। নুসরতের সন্তান সম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসবার পর থেকেই টলিউড জুড়ে কম কানাঘুসো শোনা যায়নি, সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্র তোলপাড় কাণ্ড। যদিও কোনও বিতর্কের আঁচ গায়ে মাখেননি নুসরত। জানা যাচ্ছে, আগামিকালই (বৃহস্পতিবার) মা হবেন বসিরহাটের তৃণমূল সাংসদ। আজ, রাত সাড়ে দশটার পর পার্কস্ট্রিটের ওম্যান ও চাইল্ড কেয়ার স্পেসালিটি হাসপাতালে প্রবেশ করেন তারকা সাংসদ, সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত।

এদিন দিনভর নুসরতের হাসপাতালে ভর্তির খবর নিয়ে জল্পনা চলেছে সংবাদমাধ্যমে। এদিন সকালে খবর রটে যায় নায়িকা নাকি ইতিমধ্যেই বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছেন। দুপুরে সেই দাবি নস্যাত্ করে দেন তাঁর সহবাস সঙ্গী যশ দাশগুপ্ত। এরপর এদিন রাত গড়াতেই নুসরতের বালিগঞ্জের বাড়ি থেকে নায়িকাকে ড্রাইভ করে রওনা দেন যশ দাশগুপ্ত। সেখানে ছিল সংবাদমাধ্যমের ভিড়, কালো কাঁচের আড়ালেই গাড়ির ফ্রন্ট সিটে বসে থাকতে দেখা যায় নুসরতকে। লাল রঙা পোশাক পরেছিলেন তিনি। 

বালিগঞ্জের বাড়ি থেকে রওনা নুসরতের (ছবি সৌজন্যে- টুইটার স্ক্রিনশট)
বালিগঞ্জের বাড়ি থেকে রওনা নুসরতের (ছবি সৌজন্যে- টুইটার স্ক্রিনশট)

এদিন নুসরতের বালিগঞ্জের ফ্ল্যাট থেকে যশের ডাইমন্ড সিটির আবাসনে পৌঁছান ‘যশরত’। কিন্তু এরপরই সংবাদমাধ্যমের চোখে ধুলো দিতে সক্ষম হন জুটি। দীর্ঘ অপেক্ষার পর কড়া নিরাপত্তার মধ্যে হাসপাতালে প্রবেশ করে নুসরতের এসইউভি। 

সূত্র বলছে, আগামিকাল সি-সেকশনের মাধ্যমে সন্তানের জন্ম দেবেন নুসরত জাহান। এদিন দুপুরে নিজের আসন্ন ছবি 'চিনে বাদাম'-এর শুভ মহরতে নির্দিষ্ট সময়েই হাজির হয়েছিলেন যশ। নুসরতের হাসপাতালে ভর্তি হওয়ার খবর সামনে আসবার পর থেকেই যশকে ঘিরে এদিন বাড়তি উত্তেজনা ছিল সংবাদমাধ্যমের। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে না-রাজ তিনি। নুসরত প্রসঙ্গ সম্পূর্ণভাবে এড়িয়ে গিয়েছেন। 

মঙ্গলবারও সারাদিন একসঙ্গে কাটিয়েছেন যশরত। দুজনের ইনস্টাগ্রাম স্টোরিতে তার প্রমাণ মিলেছে। শহরের এক পাঁচতারা হোটেলে নুসরতের প্রেগন্যান্সি ক্রেভিং মেটাতে হাজির হয়েছিলেন যশ। সেখানে একই রাঁধুনিকে খাবার তৈরি করতে দেখা গিয়েছে, প্রায় একই সময়ে ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি আপলোড করেন 'যশরত'।

চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে আসে যশ-নুসরতের প্রেমের গুঞ্জন। 'বিবাহিতা' নুসরতের সঙ্গে যশের প্রেম ও সহবাস নিয়ে টলিপাড়ায় চর্চার শেষ ছিল না। তবে জুন মাসে এক বিবৃতি দিয়ে নুসরত জানান, নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে 'অবৈধ'। সেই সম্পর্ককে সহবাসের নাম দিয়ে তিনি জানান, বহু আগেই সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। নুসরতের সন্তানের পিতৃত্ব আগেই অস্বীকার করেছেন নিখিল, হবু সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছেন যশের বান্ধবী।

বন্ধ করুন