বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরত-নিখিলের 'রব নে বানা দি জোড়ি' মোমেন্ট: দেখুন সেই ভাইরাল ভিডিও
নুসরতের ঠোঁটে ছুঁল নিখিলের গাল.. মেঘালয়ে ভালোবাসার উষ্ণতা ছড়ালেন এই জুটি (সৌজন্য-নুসরত জাহান)
নুসরতের ঠোঁটে ছুঁল নিখিলের গাল.. মেঘালয়ে ভালোবাসার উষ্ণতা ছড়ালেন এই জুটি (সৌজন্য-নুসরত জাহান)

নুসরত-নিখিলের 'রব নে বানা দি জোড়ি' মোমেন্ট: দেখুন সেই ভাইরাল ভিডিও

  • মেঘালয়ের রোম্যান্টিক পরিবেশে নুসরত-নিখিল পাল্টে হয়ে গেলেন অনুষ্কা-শাহরুখ। প্রকৃতিকে সাক্ষী রেখে জোর কন্ঠে ঘোষণা সারলেন ‘তুঝমে রব দিখতা হ্যায়’।

টলিউডের চর্চিত জুটি নুসরত জাহান এবং নিখিল জৈন। নিজের ব্যস্ত শেডিউলের মাঝেও স্বামীর সঙ্গে সময় কাটানোর কোনও সুযোগ হাতছাড়া করেন না বসিরহাটের তৃণমূল সাংসদ। নুসরত-নিখিলের রোম্যান্স হামেশাই থাকে নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে। ফ্যানেদের প্রায়ই নুসরত ভাগ করে নেন স্বামী নিখিলের সঙ্গে কাটানো কিছু দুর্দান্ত মুহুর্তের ছবি বা ভিডিও। গত সপ্তাহেই নুসরতের জন্মদিন উপলক্ষ্যে একান্তে সময় কাটাতে শহর ছেড়েছিলেন এই লাভ বার্ডস। শহুরে কোলাহল ছেড়ে মিস্টার অ্যান্ড মিসেস জৈন পৌঁছেছিলেন উত্তর-পূর্বের পাহাড়ি সৌন্দর্যে ঘেরা রাজ্য মেঘালয়ে।

View this post on Instagram

Forever will be “U & Me ... @nikhiljainoffcl

A post shared by Nusrat (@nusratchirps) on



মেঘালয়ের রোম্যান্টিক পরিবেশে নুসরত-নিখিল পাল্টে হয়ে গেলেন অনুষ্কা-শাহরুখ। প্রকৃতিকে সাক্ষী রেখে জোর কন্ঠে ঘোষণা সারলেন ‘তুঝমে রব দিখতা হ্যায়’। শাহরুখ-অনুষ্কা জুটির রব নে বানা দি জোড়ির এই গানেই নুসরত-নিখিল তৈরি করলেন তাঁদের নতুন টিক-টক ভিডিও।


মেঘলায়ের হাড় কাঁপানো ঠান্ডায় ভালোবাসার উষ্ণতা ছড়াল নুসরত-নিখিল জুটির এই ভিডিও। ভালোবাসায় মাখামাখি এই ধরণের ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন নুসরত। কদিন আগেই বিছানায় শুয়ে পপকর্ণের বাটি হাতে দুজনের রোম্যান্সের মুহুর্ত ধরা পডে়ছিল নুসরতের মুঠোফোনে।



নুসরতের জন্মদিনেও নায়িকাকে ইমপ্রেস করতে তাঁর ছবি অসুরের রোম্যান্টিক গান ‘তোর হয়ে যেতে চাই’ গুনগুন করেছিলেন নিখিল। সেই গানে নাচ করতেও দেখা গিয়েছিল এই জুটিকে।




বিয়ের আগে লুকিয়ে-চুরিয়ে প্রেম করতে হয়েছে দুজনকে। মিডিয়ার সামনে যাতে কোনওভাবেই তাঁদের সম্পর্ক প্রকাশ্যে না আসে সে ব্যাপারে একটু বেশিই সচেতন ছিলেন নুসরত। তবে বিয়ের পর এখন খুল্লমখুল্লা রোম্যান্সের সার্টিফিকেট পেয়ে গেছেন দুজনেই। আর সেই রোম্যান্সের ঝলক ফ্যানেদের সঙ্গে ভাগ করে নেওয়ারও কোনও সুযোগ হাতছাড়া করতে রাজি নন নুসরত-নিখিল।



বন্ধ করুন