বাংলা নিউজ > বায়োস্কোপ > আজমির শরিফ দরগায় যশকে নিয়ে হাজির নুসরত, রাজস্থানে রয়েছেন ‘যশরত’ জুটি!
রাজস্থানে যশ-নুসরত 
রাজস্থানে যশ-নুসরত 

আজমির শরিফ দরগায় যশকে নিয়ে হাজির নুসরত, রাজস্থানে রয়েছেন ‘যশরত’ জুটি!

  • গত ২৯ ডিসেম্বর যশ দাশগুপ্তকে নিয়ে আজমির শরিফ দরগায় পৌঁছেছিলেন নুসরত জাহান। আপতত রাজস্থানেই রয়েছেন এই অন-স্ক্রিন জুটি। 

টলিউডের পছন্দের অনস্ক্রিন জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। অফ-স্ক্রিনেও দুজনের বন্ধুত্ব জমজমাট। আপতত রাজস্থানে ছুটি কাটাচ্ছেন নুসরত। আসলে করোনা আবহে দীর্ঘদিন ঘরবন্দি থাকা, তারপর কাজে ফেরা। এর মাঝে মন খুলে নিঃশ্বাস নেওয়া হয়ে উঠেনি। তাই বছর শেষেই চেনা গন্ডি পেরিয়ে একটু বেড়ু বেড়ু করতে বেরিয়ে পড়েছিলেন নুসরত। অন্যদিকে অভিনেতা যশের সোশ্যাল মিডিয়ার দেওয়ালও বলছে মরুভূমি এলাকাতেই রোড ট্রিপে গিয়েছেন তিনি। সুতরাং অনুরাগীদের বুঝে নিতে অসুবিধা হয়নি রাজস্থানেই রয়েছেন যশ। প্রশ্ন জাগছিল তবে কি একসঙ্গে ছুটি কাটাচ্ছেন যশ-নুসরত, যাঁদের ভালোবেসে অনুরাগীরা ‘যশরত’ বলেই ডেকে থাকেন। 

অবশেষে সব জল্পনার অবসান। সম্প্রতি একসঙ্গে আজমের শরিফ দরগায় দেখা মিলেছে যশ-নুসরতের। এই জুটির ফ্যানপেজ থেকে তাঁদের আজমের দর্শনের একাধিক ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে। হযরত খাজা মইনুদ্দিন চিশতির দরগায় চাদর দিতে পৌঁছেছিলেন নুসরত।  এদিন সাদা কুর্তায় পাওয়া গেল বসিরহাটের সাংসদকে। মাথা ঢাকা ছিল বাঁধনি ওড়নায়। অন্যদিকে নুসরতের সঙ্গে হাজির যশের দেখা মিলল ডেনিম, ধূসর টি-শার্ট ও সাদা জ্যাকেটে। প্রথা মেনে মাথায় ফেজ টুপি পরেছিলেন যশ। দু’জনের গলাতে দেখা গিয়েছে লাল মালা।

স্থানীয় মিডিয়ায় খোঁজ নিয়ে জানা গেল, গত ২৯ ডিসেম্বর (মঙ্গলবার) আজমির শরিফ দরগায় পৌঁছেছিলেন যশ-নুসরত। নুসরতের পরিচিতি গোটা দেশ জুড়ে, তৃণমূলের এই গ্ল্যামারাস সাংসদকে চিনে নিতে অসুবিধা হয়নি স্থানীয় সাংবাদিকদের। তাঁদের মুখোমুখি হয়ে নুসরত জানান, ছোট থেকেই (খাজা) বাবার আর্শীবাদ নিতে তিনি প্রতি বছর এখানে আসেন। বাবার আর্শীবাদেই তাঁর জীবন চলছে। 

দুই তারকার একসঙ্গে  মরু সফর ও আজমির দর্শনকে কেন্দ্র করে অনেকেই দুয়ে-দুয়ে চার করতে চাইছেন। সম্প্রতি নুসরত-যশের সোশ্যাল মিডিয়া পিডিএ-ও কারুর নজর এড়ায়নি। যশের কথায় তিনি ও নুসরত- ‘ম্যাচ মেইড ইন হেল’। আশ্চর্যজনকভাবে নুসরতের সোশ্যাল মিডিয়া প্রায় সাত মাস ধরে নিখিল-হীন। অন্যদিকে নভেম্বরে দিওয়ালি উদযাপনের পর নিখিলের পোস্ট থেকেও গায়েব নুসরত। এই নিয়ে অবশ্য যশ-নুসরতের কেউই মুখ খোলেনি। নিজের ব্যক্তিগত জীবনকে হামেশাই লাইমলাইট থেকে দূরে রাখেন যশ, অন্যদিকে নিখিল-নুসরতের সুখী গৃহকোণে এখনও ফাটল ধরেনি তেমনই খবর ঘনিষ্ঠমহল সূত্রে। 

বন্ধ করুন