বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেগন্যান্সি ক্রেভিং: ডায়েট ভুলে খাবারেই মন নুসরতের, ঘন ঘন বদলাচ্ছে মুড!
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

প্রেগন্যান্সি ক্রেভিং: ডায়েট ভুলে খাবারেই মন নুসরতের, ঘন ঘন বদলাচ্ছে মুড!

  • কোন খাবারে পরিতৃপ্তি পাচ্ছেন হবু মা? নিজেই জানালেন সে কথা। 

অন্তঃসত্ত্বা অবস্থায় কোন খাবারের প্রতি প্রবল ইচ্ছা বা ক্রেভিং হওয়াটা খুব স্বাভাবিক, এই সময় ঘনঘন মুড সুইংও হয়। বাদ পড়ছেন না নুসরত জাহানও। এই পরিস্থিতিগুলোর মধ্যে দিয়েই এখন যাচ্ছেন হবু মা। অপেক্ষা আর দিন কয়েকের, তারপরই নায়িকার কোল আলো করে আসবে গর্ভস্থ সন্তান। বিয়ে বিতর্ক, যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম নিয়ে সমালোচনা সব সঙ্গে রয়েছে- কিন্তু সেইসব বিতর্কে কান দিতে না-রাজ নুসরত। 

মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন নুসরত জাহান তা বলাই যায়। নায়িকার প্রেগন্যান্সি ক্রেভিং এর ছবি এখন সুপার ভাইরাল নেটদুনিয়ায়।রবিবার নুসরত ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করলেন স্টিকি (​গ্লুটিনাস) রাইস আর আমের ছবি। সঙ্গে ক্যাপশনে জুড়ে দেন, কেউ কি একটু স্টিকি রাইস আর আম খাবেন? আর এর কিছুক্ষণের মধ্যেই ফের নতুন ইনস্টা স্টোরি জ্বলজ্বল করল নুসরতের প্রোফাইলে। সেখানে ডেসার্ট ভুলে নন-ভেজ মেইন কোর্সে মজে নুসরত জাহান। একটি থাই ডিশের ছবি শেয়ার করে তিনি লেখেন- ‘থালায় থাই’। ছবিতে দেখা যাচ্ছে স্যুপের মধ্যে বিশাল একটি গোটা মাছ, তার উপর কাঁচা লঙ্কাসহ পুদিনা-ধনেপাতা দিয়ে সাজানো রয়েছে সেই থাই খাবার। এমনতিই থাই কুসিন নুসরতের বেশ পছন্দের, আর হবু সন্তানও মায়ের সঙ্গে চেটেপুটে সেই স্বাদ নিচ্ছে তা বলে দিল এই ছবি। 

নুসরতের প্রেগন্যান্সি ক্রেভিং (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরতের প্রেগন্যান্সি ক্রেভিং (ছবি-ইনস্টাগ্রাম)

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসার পর থেকেই একের পর এক কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়া থেকে ছুটি নেওয়ার মুডে নেই তিনি। ভীষণরকমভাবে অ্যাক্টিভ নায়িকা মনের কথা তুলে ধরছেন ইনস্টাগ্রামের দেওয়ালে।

চলতি বছর সেপ্টেম্বরেই নুসরতের ঘরে আসবে নতুন অতিথি। শীঘ্রই প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায় পেরিয়ে তৃতীয় এবং অন্তিম পর্যায়ে প্রবেশ করবেন নুসরত। এখন চলছে দিন গোনার পর্ব। তবে সমানতালে শ্যুটিং সেরে যাচ্ছেন হবু মা। বিজ্ঞাপনী শ্যুট ও ফটোশ্যুট নিয়ে বেশ ব্যস্ত নুসরত। 

বন্ধ করুন