বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: হাতে হাত ধরে হাসপাতালে গেলেন যশ-নুসরত! বৃহস্পতিবারেই কি ডেলিভারি?
নুসরত-যশ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
নুসরত-যশ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 

Nusrat Jahan: হাতে হাত ধরে হাসপাতালে গেলেন যশ-নুসরত! বৃহস্পতিবারেই কি ডেলিভারি?

  • জোর জল্পনা, চলতি সপ্তাহেই মা হবেন নুসরত জাহান। 

কথায় আছে লক্ষ্মীবারটা বড়ই শুভ। সেকথা মাথায় রেখে কি ২৬ অগস্ট বৃহস্পতিবারের দিনটাই মা হওয়ার জন্য বেছে নিলেন নুসরত জাহান? সূত্রের খবর বুধবারই প্রেমিক-বন্ধু যশকে সঙ্গে নিয়ে শহরের এক নামজাদা বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছেন নুসরত। আজ গোটা দিন সেখানে থাকার পর কাল সকাল সকাল সন্তানের জন্ম দেবেন। 

সেপ্টেম্বর নয়, অগস্টের শেষেই যে নুসরতের কোল আলো করে নতুন অতিথি আসতে চলেছে, সে খবর আমরা দিয়েছিলাম বহু আগেই। তবে কি আর মাত্র ঘণ্টাখানেকের অপেক্ষার পরেই সুখবর পাবেন সকলে? শোনা যাচ্ছে, নুসরত তাঁর চিকিৎসককে অনুরোধ করেছেন, যেন সার্জারির সময় যশ তাঁর পাশে থাকেন। যদিও সন্তানের পিতা যশ কি না, সে উত্তর নায়িকা দেননি। বলা ভালো, প্রয়োজন মনে করেননি। যদিও নুসরতের বিগত কয়েক মাসের ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে ‘বিশেষ বন্ধু’ যশের সঙ্গেই ছিলেন তিনি পুরো সময়টা।

যশ ও নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি। 
যশ ও নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি। 

এদিকে মঙ্গলবার রাতেও যশের সঙ্গে কলকাতার এক নামী রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন নুসরত। এবারও তাঁরা একসঙ্গে কোনও ছবি শেয়ার করেননি। বরং, ইনস্টাগ্রাম স্টোরিতে একই লোকেশন থেকে একই সময়ে আলাদা আলাদা ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন একসঙ্গে থাকার কথা। হাসপাতালে ভর্তি হওয়ার আগে নুসরতের আবদার মেটাটেই কি যশের এই ট্রিট ছিল?

বন্ধ করুন