বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রজাপতি স্টিকার দিয়ে ঢেকেও রক্ষে হল না! ফাঁস নুসরতের বেবি বাম্পের ছবি
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

প্রজাপতি স্টিকার দিয়ে ঢেকেও রক্ষে হল না! ফাঁস নুসরতের বেবি বাম্পের ছবি

  • প্রকাশ্যে নুসরতের বেবি বাম্পের ছবি। প্রেগন্যান্সির ট্রাইমেসটার বা দ্বিতীয় তিন মাস চলছে নুসরত জাহানের। 

এক সপ্তাহ যেতে না যেতেই নুসরতের মা হওয়ার জল্পনায় শিলমোহর পরে গেল। আর কোনও রটনা, জল্পনার অবকাশ নেই, মা হচ্ছেন নুসরত জাহান তা বলে দিচ্ছে তারকা সাংসদের বেবি বাম্প। নুসরত মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন একথা প্রথম সামনে আসে গত সপ্তাহে। তারপর থেকেই বিস্তর জল্পনা তবে কি নুসরত জাহান অন্তঃসত্ত্বা? তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় কী? সেই নিয়েও কম কাটাছেঁড়া চলেনি। এর মাঝেই নুসরত-নিখিলের বিয়ে বিতর্ক সংবাদ শিরোনামে চলে আসে। নিখিল জৈনের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ ঘোষণা করে লিভইনের নাম দেন নুসরত। পালটা তোপ দাগেন নিখিলও।

এর মাঝেই শুক্রবার এক সংবাদমাধ্যমে ফাঁস হয়ে গিয়েছে নুসরতের বেবি বাম্পের সুস্পষ্ট ছবি। যা দেখলে কারুর বুঝতে অসুবিধা হবে না নুসরত শুধু অন্তঃসত্ত্বাই নয়, কমপক্ষে তাঁর প্রেগন্যান্সির ট্রাইমেসটার বা দ্বিতীয় তিন মাস চলছে। নুসরতের মা হওয়ার খবরকে অনেকেই বিশ্বাস করছিলেন না, হয়ত আসন্ন কোনও ছবি বা বিজ্ঞাপনী ক্যাম্পেনের জন্য এমন জস্পনা তৈরি হয়েছে এই সম্ভাবনার কথাও তৈরি হয়েছিল। তবে সেই ধারণা ভেঙে গেল এদিন। 

সংবাদমাধ্যে নুসরতের যে ছবিটি এদিন সামনে এসেছে সেখানে স্লিভলেস সাদা ড্রেসে পাওয়া গিয়েছে নুসরতকে, কানে বড় আকারের রিং, ঠোঁটে হালকা লিপস্টিক আর খোলা চুল- ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দিচ্ছে হবু মা। নুসরতের সঙ্গে ছবিতে দেখা মিলেছে তাঁর দুই বান্ধবী, তথা বিজেপি নেত্রী তনুশ্রী ও শ্রাবন্তীর। 

নুসরতের এই লুক খুব চেনা। কারণ দিন পাঁচেক আগে নুসরতের ফ্যান পেজ থেকে এই ছবি প্রকাশ্যে এসেছিল। সেখানে অবশ্য নায়িকার বেবি বাম্প প্রজাপতি স্টিকার দিয়ে ঢেকে দেওয়া হয়েছিল। এই পার্টিতে হাজির ছিলেন যশ, এমনকি পরিচালক বিরসা দাশগুপ্তও।

সময় পেলেই আজকাল একসঙ্গে পার্টি করছেন নুসরত-যশ-শ্রাবন্তী-তনুশ্রীরা। কদিন আগেই সেই পার্টির অন্দরেরই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তনুশ্রীর চর্চিত প্রেমিক রাজকুমার গুপ্তা। পরে অবশ্য সেই ছবি তিনি মুছে ফেলেন।

রাজ কুমার গুপ্তা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন এই ছবি। 
রাজ কুমার গুপ্তা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন এই ছবি। 

সূত্রের খবর আগামী সেপ্টেম্বরেই নাকি মা হতে চলেছেন নুসরত জাহান। শহরের এক নামী ওমেন ও চাইল্ড কেয়ার হাসপাতালে ইতিমধ্যেই যাতায়াত শুরু করেছেন নুসরত। অন্যদিকে পরের মাসেই আলিপুর কোর্টে নিখিল জৈনের দায়ের করা মামলার শুনানি রয়েছে। নুসরতের বিরুদ্ধে গত মার্চে সিভিল স্যুট ফাইল করেছেন নিখিল। 

বন্ধ করুন