বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরত এখন অতীত! ভেস্তি পরে জমজমাট 'লুঙ্গি ডান্স' নিখিলের, মাতিয়ে দিলেন বিয়ের আসর
নিখিলের জমজমাট নাচ (ছবি-ইনস্টাগ্রাম)
নিখিলের জমজমাট নাচ (ছবি-ইনস্টাগ্রাম)

নুসরত এখন অতীত! ভেস্তি পরে জমজমাট 'লুঙ্গি ডান্স' নিখিলের, মাতিয়ে দিলেন বিয়ের আসর

  • পারিবারিক বিয়ের অনুষ্ঠানে একদম দক্ষিণ ভারতীয় সাজে নিখিল। বোনেদের সঙ্গে জমিয়ে নাচলেন। 

নুসরত জাহানের সঙ্গে নিখিল জৈনের ভাঙা দাম্পত্যের চর্চায় গত কয়েকমাস ধরেই সরগরম টলিউড। গোটা বিতর্ক নতুন মোড় নেয় গত মাসে। নুসরত জাহান বিবৃতি দিয়ে নিখিল জৈনের সঙ্গে নিজের বিয়েকে ‘অবৈধ’ ঘোষণা করেন। এরপরই জানা যায় নুসরত-নিখিলের বিয়ে নাকি স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় রেজিস্ট্রি করাই হয়নি। নুসরতের সঙ্গে সব সম্পর্ক চুকিয়ে ফেলতে ইতিমধ্যেই আলিপুর আদালতে দেওয়ানি মামলা দায়ের করেছেন নিখিল, চলতি মাসেই এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে। তবে এই গোটা বিতর্ক ভুলো আপতত নিখিল মজে রয়েছেন পারিবারিক বিয়ের আসরে। 

পরিবারের বিয়ের অনুষ্ঠান রীতিমতো মাতিয়ে রেখেছেন নিখিল। তাঁর ‘রাউড়ি’ অবতার দেখে রীতিমতো অবাক নেটিজেনরা। বিয়ের আসরে একদল মহিলার সঙ্গে দক্ষিণ ভারতীয় ডান্স ট্রাকের সঙ্গে তাল মেলালেন নিখিল। এদিন একদম সাউথ ইন্ডিয়ান বেশেই পাওয়া গেল নিখিলকে, পরনে ভেস্তি, সাদা শার্ট আর কাঁদে সোনালি জরির দেওয়া সাদা উত্তরীয়।শাহরুখ খানের ‘লুঙ্গি ডান্স’ তালে মন খুলে নাচলেন নিখিল। ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা পড়েছে এই ঝলক, যা মুহূর্তেই ভাইরাল। এই দেখেই স্পষ্ট বিতর্ক ভুলে জীবনকে নতুনভাবে সাজিয়ে গুছিয়ে নিচ্ছেন নিখিল। ইনস্টা স্টোরির ক্যাপশনে নিখিল লিখেছেন ‘বোনেদের সঙ্গে ভাইয়ের নাচ’।

নিখিলের অদেখা অবতার 
নিখিলের অদেখা অবতার 
লুঙ্গি ডান্সের তালে নাচছেন নিখিল
লুঙ্গি ডান্সের তালে নাচছেন নিখিল

নুসরতের অধ্যায় শেষ করে জীবনের নতুন সফরে পরিবার পাশে রয়েছে নিখিলের। পাশাপাশি অভিনেত্রী ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের সম্পর্ক নিয়েও নতুন গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। ত্রিধা অবশ্য সাফ জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নেই, তবে স্কুলজীবনের পরিচিত তাঁরা। কঠিন সময়ে বন্ধুর পাশে থাকবার বার্তাও দিয়েছেন তিনি। এখন সকলের মনেই প্রশ্ন তবে কি নিখিলের জীবনে নুসরতের জয়গা নিতে চলেছেন ত্রিধা? জবাবের অপেক্ষায় সকলেই। 

বন্ধ করুন