বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের ‘ব্যাড বয়’ আসলে কে? জল্পনা উসকে ভিডিয়ো পোস্ট নায়িকার
ব্যাড বয়ের খোঁজে নুসরত (ছবি-ইনস্টাগ্রাম) 
ব্যাড বয়ের খোঁজে নুসরত (ছবি-ইনস্টাগ্রাম) 

নুসরতের ‘ব্যাড বয়’ আসলে কে? জল্পনা উসকে ভিডিয়ো পোস্ট নায়িকার

  • ‘এসওএস কলকাতা’য় অ্যামান্ডার ভূমিকায় নজর কেড়েছেন নুসরত, এবার ব্যাড বয়ের খোঁজে নায়িকা!

টলিপাড়ার অন্যতম লাস্যময়ী সুন্দরী অভিনেত্রী নুসরত জাহান। পুজোয় বক্স অফিসে মুক্তি পেয়েছে অভিনেত্রীর SOS কলকাতা, যেখানে অ্যামান্ডার ভূমিকায় চমকে দিয়েছেন নুসরত। পুজোর আগে ‘স্বস্তিক সংকেত’ ছবির শ্যুটিং সেরে লন্ডন থেকে ফিরছেন নায়িকা, পুজোর পর ডিকশনারি ছবির শেষ পর্বের শ্যুটিং শেষ করেছেন। সবমিলিয়ে বেজায় ব্যস্ত বসিরহাটের সাংসদ। এসবের মাঝেও কিন্তু নিজের প্রিয় সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে নিত্য-নতুন রূপে ধরা দেন নুসরত। সম্প্রতি একটি ইনস্টা রিল ভিডিয়ো পোস্ট করেছেন নুসরত- খোলা চুল, মায়াবী চোখ, ঠোঁটে গাঢ় লিপস্টিকে একদম পাশ্চাত্য লুকসে ধরা দিয়েছেন নিখিল ঘরনি।

এই ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে গান বাজছে Tungevaag & Raaban-এর গান ‘ব্যাড বয়’। লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে অভিনেত্রীর পোস্টে। নুসরত অনুরাগীরাও মুগ্ধ প্রিয় নায়িকার সিজলিং হট অবতার দেখে।

একগুচ্ছ ফটোশ্যুটের মুহূর্তকে এই রিল ভিডিয়োয় কোলাজবন্দি করেছেন নুসরত। ক্যাপশনে লিখেছেন- ‘ভয়লা’, এই ফ্রেঞ্চ শব্দটির বাংলা তর্জমা করলে দাঁড়ায় ‘যেখানে তুমি'। হামেশাই নানান মুহূর্তের ছবি লেন্সবন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নুসরত। ফলোয়ার সংখ্যার বিচার টলিউড তারকাদের মধ্যে দ্বিতীয় নম্বরে রয়েছেন নুসরত, সবার আগে তাঁর বোনুয়া মিমি।

এসওএস কলকাতার পর ডিকশানিতে একদম ভিন্ন অবতারে দেখা যাবে নুসরতকে। পরিচালক ব্রাত্য বসুর এই ছবিতে পরমব্রত ও আবিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। বৃহস্পতিবার সামনে এসেছে ছবির ফার্স্ট লুক পোস্টার। 

বন্ধ করুন