বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রাফিক জ্যামে আটকে এ কী কাণ্ড করলেন নুসরত! দেখুন ভাইরাল ভিডিয়ো
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

ট্রাফিক জ্যামে আটকে এ কী কাণ্ড করলেন নুসরত! দেখুন ভাইরাল ভিডিয়ো

  • ট্রাফিক জ্যামে আটকে পড়ে গাড়ির ভিতর নিজেকে কীভাবে ব্যস্ত রাখেন নুসরত, দেখুন সেই ভিডিয়ো-

সোশ্যাল মিডিয়ায় নুসরত জাহানের জনপ্রিয়তা প্রশ্নাতীত। টলিউডের মোস্ট ফলোড সেলেবের তালিকায় ইনস্টাগ্রামে দু-নম্বরে রয়েছেন বসিরহাটের সাংসদ। বিধানসভা নির্বাচন নিয়ে এখন বেজায় ব্যস্ত নায়িকা। দলীয় প্রার্থীদের হয়ে ভোট প্রচারে ছুটে চলেছেন রাজ্যের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে। করোনা আবহে সবরকম সতর্কতা মেনেই চলছে ভোট প্রচারের কাজ। সেইসব ঝলক সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত অন্তরালে তুলে ধরেন নুসরত জাহান। একটা সময় টিকটক ভিডিয়ো তৈরির জেরে সমালোচনার মুখে পড়েছিলেন নুসরত, যদিও বরবারই ট্রোলারদের পালটা জবাব দিতে অভ্যস্ত নায়িকা। সম্প্রতিও একাধিক বোল্ড ফটোশ্যুটের জেরে সাইবারদুনিয়ার বাসিন্দারা নুসরতকে শালীনতার পাঠ পড়িয়েছেন, তবে সেইদিকে কান দিতে না-রাজ নুসরত। ফের সোশ্যালে ভাইরাল নুসরতের নতুন ভিডিয়ো। 

বুধবার নায়িকা ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো শেয়ার করেন। সেখানে অভিনেত্রী জানান ট্রাফিক জ্যামে আটকে পড়ে বিরক্তি দূর করতে কী করছেন তিনি। ভিডিয়োয় দেখা যায়, রোম্যান্টিক হিন্দি গানকে অভিব্যক্তি দিয়েই তুলে ধরছেন নুসরত। ক্যাপশনে লেখেন, ‘যখন ট্রাফিক আমাকে বোর করে দেয়’। ভিডিয়োয় সালোয়ার স্যুট, হালকা মেক-আপ আর খোলাচুলে ভারী মিষ্টি দেখাচ্ছে নুসরতকে। অনুরাগীরা এই ভিডিয়োকে প্রশংসায় ভরিয়ে দিলেও সমালোচকদেরও অভাব নেই।

নুসরতের এই ভিডিয়োতেই এক নেটিজেন মন্তব্য করেন- ‘এটাই আপনার কাজ। আপনি কেন রাজনীতিতে এসেছেন? একটা যোগ্য প্রার্থীর সিট নষ্ট করেছেন’।অপর একজন লেখেন, ‘এইভাবে সমাজসেবা হয় না’। অন্য একজন লেখেন, ‘এরা নাকি জনপ্রতিনিধি’। নুসরত এই নিয়ে কোনও মন্তব্য করেননি তবে নুসরতের ফ্যানেরা নায়িকার হয়ে ট্রোলারদের জবাব দেন। বলেন, সাংসদ হওয়ার আগে থেকেই নুসরত একজন অভিনেত্রী, সেকথা ভুললে চলবে না। 

উল্লেখ্য, বক্স অফিসে নুসরতের শেষ রিলিজ ছিল ‘ডিকশনারি’। এই ছবিতে আবির ও অর্নর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন নায়িকা। এখনও পর্যন্ত নতুন কোনো ছবির কাজে হাত দেননি নুসরত জাহান। ভোটপর্ব শেষ হলে তবেই নতুন চিত্রনাট্য নিয়ে ভাবনাচিন্তা শুরু করবেন অভিনেত্রী, খবর তেমনই।

বন্ধ করুন