বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: নুসরত, পড়ছে নিখোঁজ পোস্টার! সোশ্যাল মিডিয়া বলল, ‘এক নম্বরের বেহায়া’
স্টেজ শো-র ছবি দিয়ে ট্রোলড নুসরত।

Nusrat Jahan: নুসরত, পড়ছে নিখোঁজ পোস্টার! সোশ্যাল মিডিয়া বলল, ‘এক নম্বরের বেহায়া’

  • নুসরত জাহানের নামে নিখোঁজ পোস্টার ছাপানোর অভিযোগ উঠেছে তাঁরই দলের লোকেদের। 

সোমবার হঠাৎ করেই রটে যায় নুসরত জাহান নিখোঁজ। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ড করতে থাকেন অভিনেত্রী-সাংসদ। তাই তো দেখে মনে প্রশ্ন জাগতেই পারে কেসটা কী? কোথায় গেলেন তিনি স্বামী যশ আর ছেলে ঈশানকে ফেলে? আসলে ‘নিখোঁজ নুসরত’ পোস্টার পড়েছে দেওয়ালে দেওয়ালে। তাও আবার তাঁর নিজের এলাকায়। উত্তর ২৪ পরগনার হাড়োয়া বিধানসভা এলাকার চাঁপাতলায় দেখা যাচ্ছে তাঁর ছবি দিয়ে ছাপানো হয়েছে পোস্টারগুলো। নুসরত যে নিখোঁজ সেটা তো চোখে পড়ছেই। সঙ্গে দেখা যাচ্ছে সেই পোস্টারে লেখা আছে, ‘তৃণমূল কর্মীবৃন্দ’!

এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় নিজের ডান্স শো-র ছবি পোস্ট করেন অভিনেত্রী। কমলা-সোনালি পোশাকে নুসরতের থেকে চোখ ফেরানো যাচ্ছে না। তবে এতে মন গলল না একাংশের। কেউ লিখল ‘শকুনি’, তো কেউ লিখল, ‘আপনি নেচে বেড়াচ্ছেন আর আপনার এলাকায় নিখোঁজ পোস্টার পড়ছে’। আরেকজন লিখেছেন, ‘এতদিন নাক কাটা, কান কাটা শুনেছিলাম। আপনার মনে হয় বিচারবোধ কাটা পড়েছে। নাহলে এত নির্লজ্জ কেউ হতে পারে না।’

তবে দলের অভ্যন্তেরের এই অসন্তোষ নিয়ে এখন মজা নিচ্ছে বিরোধী দল বিজেপি আর সিপিআইএম। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিতে একজন লিখেছেন, ‘দিদি বিকিনি পরে সমুদ্রে টিকটক করছে।’ আরেকজনের মত, ‘এদের দেখিয়ে ভোট নেয় দল, তারপর এরা কাজ করে না। ভুগতে হয় সাধারণ মানুষকে’। কেউ কেউ আবার ব্যক্তিগত আক্রমণ করেছেন নুসরতকে। লিখেছেন, ‘কোনদিন এসেছে বসিরহাটে। সে আমফান বলুন আর দাঙ্গা বলুন। কখনও বিয়ে করেছে, তো কখনও নতুন বরকে নিয়ে ফুর্তি’!

আসলে চলতি মাস থেকে ফের খবরে নুসরত। রমজানের শুভেচ্ছা জানানো হোক বা বিকিনি পরে সমুদ্রে ছুটি কাটানো, বারবার আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি!

বন্ধ করুন