বাংলা নিউজ > বায়োস্কোপ > সিঁথিতে সিঁদুর, নাকে নথ! কোয়েলের সাবেকি সাজে মুগ্ধ হয়ে কী বললেন নুসরত
কোয়েলকে দেখে মুগ্ধ নুসরত।

সিঁথিতে সিঁদুর, নাকে নথ! কোয়েলের সাবেকি সাজে মুগ্ধ হয়ে কী বললেন নুসরত

কোয়েলকে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। পোস্টের কমেন্ট বক্সে অভিনেত্রীকে ভালোবাসা জানিয়েছেন তাঁরা।

পুজোর আর মাত্র কয়েক দিন। তার আগেই সাবেকি সাজে সেজে উঠলেন কোয়েল মল্লিক। ঘিয়ে রঙা শাড়ি, সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ, গা ভরতি গয়না, নাকে নথ— চেনা ছকের বাইরে গিয়ে লেন্সবন্দি হলেন অভিনেত্রী। আর সেই সব ছবি বরাদ্দ থাকল অনুরাগীদের জন্য।

ইনস্টাগ্রামে কোয়েল লিখলেন, 'ক্যালেন্ডারে তারিখ গুনছি আর মায়ের আসার অপেক্ষা করছি। আর কিছু দিনের অপেক্ষা।'

কোয়েলকে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। পোস্টের কমেন্ট বক্সে অভিনেত্রীকে ভালোবাসা জানিয়েছেন তাঁরা। একজন লিখেছেন, 'আপনাকে এই সাজে খুব ভালো দেখাচ্ছে। নথটাও অসাধারণ।' অন্য জন প্রশ্ন ছুড়ে দিয়েছেন, 'এত সুন্দর কেন আপনি?' আবার কোয়েলের উদ্দেশে জনৈক অনুরাগীর বক্তব্য, 'ব্যক্তিত্ব বোধ হয় একেই বলে। সত্যিই যে পুজো এসেছে, তা তোমাকে দেখে বোঝা যায়।'

অনুরাগীরা তো বটেই, কোয়েলের থেকে নজর সরাতে পারেননি নুসরত জাহান। সহকর্মীর প্রশংসা করে তিনি লিখেছেন, 'তোমাকে অপরূপ সুন্দরী দেখাচ্ছে।'

(আরও পড়ুন: জন্মদিনে স্বামী নিসপালকে আদরে ভরালেন কোয়েল, কীভাবে প্রেমপর্ব শুরু হয়েছিল জুটির?)

ইন্ডাস্ট্রির ১৮ বছর কাটিয়ে ফেলেছেন কোয়েল। হরনাথ চক্রবর্তীর 'নাটের গুরু'র হাত ধরে ধরে তাঁর পথ চলা শুরু। পরবর্তীতে 'শুভদৃষ্টি', 'বন্ধন', 'প্রেমের কাহিনী', 'মন মানে না', 'পাগলু' , 'হেমলক সোসাইটি'র মতো একাধিক সফল ছবিতে অভিনয় করেছেন তিনি।

(আরও পড়ুন: ৭ মিনিটেই অসাধ্য সাধন করলেন কোয়েল! দেখুন সেই ভিডিয়ো)

গত বছর পুজোয় কোয়েলকে শেষ বার পর্দায় দেখা যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে 'বনি'-তে অভিনয় করেন। শোনা যাচ্ছে, ফের মিতিন মাসি হয়ে ফিরবেন তিনি। সব ঠিক থাকলে চলতি বছরের শেষে দক্ষিণ ভারতে ছবির শ্যুট শুরু করবেন পরিচালক অরিন্দম শীল।

বন্ধ করুন