বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: 'ময়ূরী' হয়ে সামনে এলেন নুসরত, সানি লিওনির পর বাংলাদেশের আইটেম গানে ঈশানের মা!
নুসরত জাহান (ছবি-ইউটিউব স্ক্রিনশট)
নুসরত জাহান (ছবি-ইউটিউব স্ক্রিনশট)

Nusrat Jahan: 'ময়ূরী' হয়ে সামনে এলেন নুসরত, সানি লিওনির পর বাংলাদেশের আইটেম গানে ঈশানের মা!

মকরসংক্রান্তিতে নুসরতের শরীরী হিল্লোলে ঝড় উঠল দুই বাংলায়, এবার আইটেম গার্ল নুসরত জাহান। 

বিতর্ক, সমালোচনা, নিন্দুকদের নিন্দেমন্দ সবটাই তুড়ি মেরে উড়িয়ে দেন তিনি, আর এবার পেখম মেলে নাচ করাবর আহ্বান জানাচ্ছেন তারকা সাংসদ নুসরত জাহান। মা হওয়ার পর প্রথমবার এইভাবে মন খুলে নাচতে দেখা গেল নুসরত জাহানকে। আবারও লাস্যময়ী অবতারে নিজেকে মেলে ধরলেন নুসরত, ঈশানের সুপারহট মাম্মার রূপের আগুনে পুড়ল নেটপাড়া। 

পরনে ময়ূরের পালকের তৈরি বিকিন টপ, সঙ্গে কাছা দেওয়া খাটো পোশাক। খোলা চুলে চোখের ইশারায় আর শরীরী হিল্লোলে আবেদনময়ী নুসরত জাহান! তাঁর সেক্স-অ্যাপিল বরাবরই ধুকপুকানি বাড়ায় পুরুষ হৃদয়ের, মা হওয়ার পরেও তাতে ভাটা পড়েনি একবিন্দু। আগুন ঝরানো এমনই লাস্যময়ী অবতারে নতুন আইটেম গানে নাচলেন নুসরত। 

ওপার বাংলার এই ভিডিয়োটি পরিচালনা করেছেন বাবা যাদব। 'নাচ ময়ূরী নাচ' নামের গানটি তাপসের সুরে গেয়েছেন লুইপা। বাংলাদেশের টিএম প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে এই নাচের টিজার ভিডিয়ো। দিন কয়েক আগেই সানি লিওনি-কে নিয়ে ‘দুষ্টু পোলাপন’ গান তৈরি করে তাক লাগিয়ে দিয়েছিল এই প্রযোজনা সংস্থা, আর সানির পর এবার নুসরত জাহানকে ঘিরে তাঁদের নতুন চমক। মাঝে অবশ্য নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী আর ওপার বাংলার নীরব হোসেনকে নিয়ে প্রেমের গানও (তুই আর আমি) সামনে এনেছে এই প্রযোজনা সংস্থা। 

মকরসংক্রান্তির দিনে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন নুসরত, ‘নাচ ময়ূরী নাচ’ বড় সারপ্রাইজ নুসরত ভক্তদের জন্য। জানা গিয়েছে ৯ জানুয়ারি মুম্বইয়ে গানের শ্যুট করেছেন নুসরত। তার আগের দিনই ছিল অভিনেত্রীর জন্মদিন। সেই উপলক্ষ্যে সঙ্গী যশ দাশগুপ্তকে নিয়ে ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন নুসরত। মাঝে টুক করে মুম্বই এসে আইটেম গানের শ্যুটিংও সেরেছেন। 

মা হওয়ার পর নুসরতের মধ্যে কি কোনও পরিবর্তন এসেছে? এই নিয়ে মুখ খুলেছেন ‘নাচ ময়ূরী নাচ’ পরিচালক বাবা যাদব। তাঁর কথায়, ‘নুসরত আরও আত্মবিশ্বাসী হয়েছেন। একই সঙ্গে নমনীয়, কমনীয়ও’। মা হওয়ার মাস কয়েকের মধ্যে যেভাবে মেদ ঝরিয়ে আগের মতো ছিপছিপে হয়েছেন নুসরত তাতে অবাক টলিউডের সবচেয়ে জনপ্রিয় কোরিওগ্রাফার। তিনি আরও জানিয়েছেন, সাত মাসের ছেলেকে কলকাতায় রেখে এসেছেন। সারাক্ষণ একরত্তির জন্য চিন্তা। ফোনে সময় মতো খবরাখবর নিয়ে চলেছেন।’

বন্ধ করুন