বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বস্তিক সঙ্কেত আসছে ২১ জানুয়ারি! শয়তান হিটলারের রহস্য খুলবে ‘রুদ্রাণী’ নুসরত
জানুয়ারিতেই আসছে স্বস্তিক সংকেত।
জানুয়ারিতেই আসছে স্বস্তিক সংকেত।

স্বস্তিক সঙ্কেত আসছে ২১ জানুয়ারি! শয়তান হিটলারের রহস্য খুলবে ‘রুদ্রাণী’ নুসরত

  • জেন ওয়াইয়ের অন্যতম জনপ্রিয় লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের লেখা রুদ্র-প্রিয়ম সিরিজের দ্বিতীয় উপন্যাস নিয়েই ছবি বানিয়েছেন পরিচালক।

রবিবার প্রকাশ্যে এল নুসরত জাহানের সিনেমা ‘স্বস্তিক সংকেত’র পোস্টার! রুদ্রাণীর ভূমিকায় এর আগেই দেখা দিয়েছিলেন নুসরত জাহান। এবার অভিনেত্রী শেয়ার করে নিলেন সিনেমার অফিসিয়াল পোস্টার। 

ইতিহাস নির্ভর থ্রিলার বানালেন ‘আলিনগরের গোলকধাঁধা’ পরিচালক সায়ন্তন ঘোষাল। জেন ওয়াইয়ের অন্যতম জনপ্রিয় লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের লেখা রুদ্র-প্রিয়ম সিরিজের দ্বিতীয় উপন্যাস ‘নরক সংকেত’র প্রেক্ষাপটেই তৈরি হচ্ছে এই সিনেমা। যাতে রুদ্র অর্থাৎ রুদ্রাণীর ভূমিকায় রয়েছেন নুসরত জাহান। আর তাঁর বর প্রিয়মের চরিত্রে গৌরব চট্টোপাধ্যায়। 

এই সিনেমায় দুটি যুগ উঠে আসেছে। এক হল হিটলারের নাৎসী বাহিনীর অত্যাচার ও হিটলারের সময়ে এক বৈজ্ঞানিকের হাতে তৈরি মারোনাস্ত্রর ভয়াবহতা; অন্যদিকে বর্তমান সময়ে লন্ডনে গিয়ে এক লেখিকার জড়িয়ে পড়া রহস্যের বেড়াজালে। আর সাথে সামনে আসতে থাকা সেই ভয়ঙ্কর অতীত, বর্তমান সময়ে। কীভাবে তার খোলসা করবে রুদ্রাণী, সেটাই দেখতে পাবে দর্শক!

ছবি নিয়ে দর্শকদের মধ্যে বহুদিন ধরেই উৎসাহ চরমে। এবার তা আরও বৃদ্ধি পেল। কারণ জানা গেল ২১ জানুয়ারি মুক্তি পাবে এই সিনেমা। নুসরত-গৌরব ছাড়াও এই ছবিতে থাকছেন রুদ্রনীল ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যায়রা। নেতাজি সুভাষ চন্দ্র বসুর চরিত্রে দেখা যাবে শাশ্বতকে। সুভাষ চট্টোপাধ্যায় ও তাঁর বাবা দুটো চরিত্রেই থাকছেন রুদ্রনীল। 

দেবারতির এই বই এমনিতেই বাজারে ‘বেস্টসেলার’-এর তকমা পেয়েছে। আর সায়ন্তন ঘোষালের হাতে পড়ে সেটার চলচ্চিত্র রূপায়নও যে তুখোড় হবে, তা নিসন্দেহে বলা যায়! এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা!

বন্ধ করুন