বাংলা নিউজ > বায়োস্কোপ > ইনস্টা স্টোরিতে ‘ভালোবাসার মানুষ’ নিয়ে লম্বা জ্ঞান নুসরতের, কাকে উদ্দেশ্য করে?
নুসরত জাহান। 
নুসরত জাহান। 

ইনস্টা স্টোরিতে ‘ভালোবাসার মানুষ’ নিয়ে লম্বা জ্ঞান নুসরতের, কাকে উদ্দেশ্য করে?

গত মাসেই যশের সঙ্গে নুসরত গিয়েছিলেন ব্যাংককে। সেখানে খোলামেলা পোশাক পরায় খবরে আছেন তিনি! তার মাঝেই এল এই ইনস্টা-পোস্ট।

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান নিজের সোশ্যাল মিডিয়ায় প্রায়শই শেয়ার করে থাকেন নানা ধরেনর মোটিভেশনাল স্পিচ। আর তার বেশিরভাগটাই থাকে পরিবার, ভালোবাসা, সম্পর্ক, বন্ধুত্বকে ঘিরে। আসলে বারবার মিডিয়ায় উঠে এসেছে নুসরতের ‘বিতর্কিত জীবন’। তা সে পার্কস্ট্রিট কাণ্ড হোক বা নিখিল জৈনর সঙ্গে বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই তা অবৈধ ঘোষণা করে দেওয়া বা হঠাৎ মাতৃত্ব!

নুসরত যদিও জানেন, জীবনে আসা এই ঝড় কীভাবে সামলাতে হবে। তাই হয়তো সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদেরও পড়ান পাঠ। এই যেমন এবার একটি কোট শেয়ার করেছেন যা বলছে ‘সত্যিকারের ভালোবাসা’র মানুষ ঠিক কেমন হয়।

কী লেখা আছে নুসরতের স্টোরিতে? ‘তোমার জন্য যেই মানুষরা সঠিক তাঁরা তোমাকে বেড়ে ওঠার সুযোগ দেবে। তারা নিজেদের উপস্থিতিতে তোমাকে নিরাপদ অনুভব করাবে। তারা তোমাকে পিছনে টানবে না, বরং আরও জ্বলে ওঠার সুযোগ করে দেবে। তাঁরা তোমার ক্ষত বুঝতে না পারলেও, তা দেখার চেষ্টা কখনও বন্ধ করবে না। তারা তোমাকে সবসময় দেখাবে তোমাকে ভালোবাসা কত সহজ-- কারণ এরাই তোমার জন্য ঠিক।’, বলছে নুসরতের ইনস্টা স্টোরি।

নুসরতের ইনস্টা স্টোরি। 
নুসরতের ইনস্টা স্টোরি। 

কার থেকে ভালোবাসা না পেয়ে এমন ইঙ্গিত, সেকথা অবশ্য নিজের পোস্টে খোলসা করেননি অভিনেত্রী। তবে যশের সঙ্গে বিবাহিত জীবন বেশ ভালো চলছে বলেই ইঙ্গিত দিয়েছেন বারবার। সম্পর্ক নিয়ে খোলামেলা হতে না চাইলেও বাবা হিসেবে ফুলমার্কস দিয়েছেন যশকে! এখন তো দু'জনে একসঙ্গে ছবিও শেয়ার করেন। তবুও কেন এমন পোস্ট নায়িকার?

 

বন্ধ করুন