বাংলা নিউজ > বায়োস্কোপ > একাকীত্বের ভয় নেই! ইনস্টাগ্রাম পোস্টে নতুন বার্তা নুসরত জাহানের
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম) 
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম) 

একাকীত্বের ভয় নেই! ইনস্টাগ্রাম পোস্টে নতুন বার্তা নুসরত জাহানের

  • একাকীত্বের ভয় নেই… নতুন বছরে জানিয়ে দিলেন নুসরত জাহান। 

সব কিছু ঠিক নেই নুসরত জাহানের দাম্পত্য জীবনে। নিখিল জৈনের সঙ্গে নায়িকার বিয়ে ভাঙার জল্পনা ক্রমেই দানা বাঁধছে। শুধু তাই নয়,যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের প্রেম সম্পর্ক নিয়েও কম গুঞ্জন ছড়ায়নি। তবে ব্যক্তিগত জীবন নিয়ে কোনওরকম সাফাই দিতে রাজি নন নুসরত জাহান। তাঁর বার্তা- ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না’। নুসরত মুখ বন্ধ রাখলেও ট্রোলার কিন্তু থেমে নেই। এর মাঝেই রবিবার রাতে ইনস্টাগ্রামে নতুন বার্তা নুসরতের। 

এদিন লাল গাউনে সেজে সামনে এলেন নুসরত। হাতে ধরে রেখেছেন কালো লেদার জ্যাকেট- খোলা চুল আর হালকা মেক-আপে ভারী মিষ্টি লাগছে নায়িকাকে। ঠোঁটের কোণে হালকা হাসি চিকচিক করেছে। আলো দিয়ে সাজানো সবুজের মাঝে রাতের অন্ধকারে একা দাঁড়িয়ে রয়েছেন নায়িকা। ছবির ক্যাপশনে নুসরত লিখলেন- ‘প্যান্ডোরা বক্স খুলে ফেলেছে- নতুন হাই হিলস পড়ে, সে শহরে ঘুরতে বেরিয়ে পড়েছে’। 

অন্যদিকে ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরত জানিয়ে দিলেন একাকীত্বের ভয় তাঁর নেই। এদিন বসিরহাটের তৃণমূল সাংসদ লেখেন- ‘একজন নারী যে জানে খাবার টেবিলে সে কী নিয়ে এসেছে, তাঁর কোনওদিন একা খাওয়ার ভয় থাকে না’। 

একাকীত্বের ভয় নেই
একাকীত্বের ভয় নেই

বিয়ে ভাঙার জল্পনার মাঝে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিলেন নিখিল-নুসরত! হ্যাঁ, শুক্রবার নুসরতের জন্মদিনেই ঘটল এই অঘটন। সাতমাস ধরে নুসরতের ইনস্টাগ্রাম প্রোফাইল নিখিলহীন। সেই থেকে জল্পনা শুরু হয় ফাটল ধরেছে নুসরত-নিখিলের ভালোবাসার নীড়ে। এক ছাদের তলায় ‘ব্যাক্তিগত কারণে’ থাকছেন না তাঁরা। 

যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে ক্যালকাটা টাইমসকে নুসরত জানিয়েছেন, ‘মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না’।

বন্ধ করুন