বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yishaan-Yash: অপলক দৃষ্টিতে মা'কে দেখছে ঈশান, কালীপুজোয় ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন নুসরত
ঈশানের প্রথম ছবি প্রকাশ্যে
ঈশানের প্রথম ছবি প্রকাশ্যে

Nusrat-Yishaan-Yash: অপলক দৃষ্টিতে মা'কে দেখছে ঈশান, কালীপুজোয় ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন নুসরত

  • মা-বাবার সঙ্গে ম্যাচিং পোশাকে সেজে ঈশান। নুসরত-পুত্রের প্রথম ঝলক দেখেই হৃদয় থমকে গেল ভক্তদের।

কালীপুজোয় বিরাট ধামাকা! এই বিশেষ দিনেই ছেলেকে প্রথমবার প্রকাশ্যে আনলেন নুসরত জাহান। গত ২৬শে অগস্ট মা হয়েছিলেন তৃণমূলের তারকা সাংসদ। নুসরতের মা হওয়া নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। যদিও বিতর্ককে কোনওদিনই গায়ে মাখেন না এই টলি সুন্দরী। কালীপুজোর দিন ২মাসের ঈশানের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন নুসরত। 

জন্মের পর থেকে ঈশানের ঝলক দেখবার জন্য চাতক পাখির মতো বসেছিল নুসরত ভক্তরা। কিন্তু নায়িকার সাফ কথা ছিল, ‘বাবা চাইলে তবেই ছেলের দেখা মিলবে’। সুতরাং যশের অনুমতি নিয়েই এদিন ইনস্টাগ্রামে ঈশানের ছবি পোস্ট করলেন নুসরত। ছবিতে দেখা গেল মায়ের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে খুদে ঈশান। এক মাথা চুল তাঁর,কিন্তু ছেলের মুখ অবশ্য আড়ালেই দেখেছেন নতুন মা।

ঈশানের প্রথম ছবি
ঈশানের প্রথম ছবি

বাবা-মা'এর সঙ্গে ম্যাচিং পোশাকে এদিন দেখা মিলল ঈশানের। বেগুনি রঙা শাড়িতে সেজেছেন নুসরত, যশের পরনে বেগুনি পঞ্জাবি আর সাদা চোসতা। ঈশানও বাবার পঞ্জাবির সঙ্গে একদম ম্যাচ করা পোশাক পরেছে। 

ঈশানের এই ছবির ক্যাপশনে নুসরত লেখেন, ‘হ্যাপি দিওয়ালি’। এই ছবি নুসরত ভক্তদের দিওয়ালি যে অনেকটা হ্যাপি করে দেবে তা বলবার অপেক্ষা রাখে না। পাশাপাশি আজকের দিনটা যশ ভক্তদের জন্যও খুব খাস। ৮ বছর আগে আজকের দিনেই শুরু হয়েছিল ‘বোঝে না সে বোঝে না’র সফর। 

দিওয়ালিতে যশ-নুসরত
দিওয়ালিতে যশ-নুসরত

আলোর রোশাইতে সেজে উঠেছে যশ-নুসরতের ভালোবাসার নীড়। এদিন নুসরতের হাতের শাখা-পলা বা কপালের লাল সিঁদুরও কারুর নজর এড়ায়নি। মুখে কিছু না বললেও আকারে-ইঙ্গিতে নায়িকা বুঝিয়ে দিচ্ছেন যশের সঙ্গে বিয়ের পর্বটা সত্যিই সেরে ফেলেছেন তিনি।

বন্ধ করুন