বাংলা নিউজ > বায়োস্কোপ > 'হিরো থাকলে ভিলেনও থাকবে', ইনস্টা পোস্টে সম্পর্কের কথা স্বীকার করলেন নুসরত?
তবে নুসরতের জীবনের হিরো আর ভিলেন আসলে কারা? 
তবে নুসরতের জীবনের হিরো আর ভিলেন আসলে কারা? 

'হিরো থাকলে ভিলেনও থাকবে', ইনস্টা পোস্টে সম্পর্কের কথা স্বীকার করলেন নুসরত?

  • নুসরতের জীবনের ‘নায়ক’ আর ‘খলনায়ক’ তবে কে? 

বিতর্ক আর নুসরত জাহান যেন টলিগঞ্জে সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। যদিও কোনও বিতর্কই গায়ে মাখতে না-রাজ বসিরহাটের তৃণমূল সাংসদ। তিনি দিব্যি আছেন খোশমেজাজে। চলতি বছরের শুরু থেকেই নুসরতের ব্যক্তিগত জীবনে সংবাদ শিরোনামে। মাত্র দেড় বছরেই রূপকথার প্রেম কাহিনিতে ইতি টেনেছেন নুসরত জাহান ও নিখিল জৈন। আইনি পথে দুজনে হেঁটে বিচ্ছেদের আবেদন জানিয়েছেন কিনা তা স্পষ্ট না হলেও গত কয়েকমাস ধরেই এক ছাদের তলায় থাকেন না তাঁরা। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেছেন, নিখিলের ইনস্টার দেওয়ালে নুসরতের চিহ্নমাত্র নেই! অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের প্রেমের চর্চা সর্বত্র। 

এর মাঝেই ফের সম্পর্কের এই ইকুয়েশনকে উস্কে দিলেন নুসরত জাহান। শনিবার ইনস্টাগ্রামের দেওয়ালে নতুন ফটোশ্যুটের ছবি পোস্ট করলেন নায়িকা। যেখানে দুধ সাদা টি-শার্ট, আর সবুজ রঙা জিনসের জ্যাকেট ও প্যান্টে লেন্সবন্দি হয়েছেন তারকা। সঙ্গে বিশাল বড়ো রোদচশমা, সঙ্গে খোলা চুল আর ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক। ক্যাপশনে লিখলেন, 'যেখানেই ভিলেন থাকে সেখানে হিরোও থাকে। আর যেখানে এরা দু’জনে থাকে সেখানে অবশ্যই হিরোইন থাকে!’ এরপর পাশে একটি ক্যামেরার ইমোজি দিয়ে লিখেছেন- একজন হিরো। অর্থাত্ কোনও এক হিরোই নিজের ক্যামেরার লেন্সেবন্দি করেছেন নুসরতকে। ছবি সৌজন্যের ক্ষেত্রে সেই হিরোর নাম অবশ্য গোপন রেখেছেন নুসরত জাহান। 

তবে নুসরতের এই পোস্টের জেরে যে প্রশ্ন ফের জোরালো হয়েছে, তবে নায়িকার জীবনের নায়ক কে? আর খলনায়কই বা কে? নিখিল-নুসরতের তলানিতে ঠেকা সম্পর্কের কথা মাথায় রাখলে, আর যশের সঙ্গে নায়িকার বন্ধুত্বের কথা মাথায় রাখলে এই উত্তরটা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই।

নুসরতের এই ইনস্টা পোস্টের ঘন্টা কয়েকে মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন নায়িকার ‘স্বামী’ নিখিল জৈন। ক্যাপশনে লেখেন, ‘আমরা যে রাস্তায় হাঁটতে আমরা বাধ্য হচ্ছি তা আঁকাবাঁকা এবং যে আলো আমাদের যে পথে নিয়ে যাচ্ছে তা চোখ ধাঁধিয়ে দিচ্ছে’।

এই ক্যাপশনের সঙ্গে নিজের জিম সেশনের একটি ছবি যোগ করেন নিখিল। নুসরতের সঙ্গে বিচ্ছেদের পর ব্যবসার পাশাপাশি শরীরচর্চাতেও মন দিয়েছেন রঙ্গোলি ইন্ডিয়ার সিইও তা বেশ স্পষ্ট নিখিলের ইনস্টাগ্রামের দেওয়ালে চোখ বোলালে। 

টলিপাড়ার অন্দরমহলে কান পাতলে শোনা গিয়েছে, গত বছরের পুজো রিলিজ ‘এসওএস কলকাতা'র শ্যুটিংয়ের সময় নাকি নুসরত-যশের বন্ধুত্বের ঘনিষ্ঠতা অনেকখানি বেড়ে গিয়েছে। যদিও এই যশের কথায়, নুসরত শুধুই তাঁর ভালো বন্ধু। অন্যদিকে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে না-রাজ নুসরত জাহান। তবুও নুসরত-যশের সম্পর্কের চর্চা জারি রয়েছে। 

বন্ধ করুন