বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Mimi: বন্ধু বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নুসরত! এবারও কি নিশানায় ‘বোনুয়া’ মিমি?
নুসরত ও মিমি। 
নুসরত ও মিমি। 

Nusrat-Mimi: বন্ধু বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নুসরত! এবারও কি নিশানায় ‘বোনুয়া’ মিমি?

  • ইনস্টায় পোস্ট করে কার কথা বললেন ঈশানের মাম্মা?

গত কয়েক মাস ধরে জোর চর্চায় আছেন নুসরত জাহান। নিখিলের সঙ্গে বিয়ে ‘অবৈধ’ ঘোষণা, সন্তানের জন্ম দেওয়ার খবর, যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, ছেলের মা হওয়া আর এখন যশের স্ত্রী হিসেবে নিজেকে পরিচয় দেওয়া। টলিপাড়ায় যে সমীকরণ ছিল নুসরতের তা বদলেছে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাবে তা। বন্ধু বিচ্ছেদের ইঙ্গিত সোশ্যাল মিডিয়ায় দিয়ে ঠিক কী বলতে চাইলেন নুসরত!

মা হওয়ার ১৩ দিনের পর থেকেই কাজে ফিরেছেন। তারপর বেশ কয়েকবার তাঁকে পাওয়া গিয়েছে বর যশ দাশগুপ্তের সঙ্গে! তবে, ছেলে ঈশানের জন্মের ৩ মাস কেটে গেলেও মিমির সঙ্গে দেখা হওয়ার কোনও উল্লেখই করেননি তিনি। মিমি-কে নিয়ে সেভাবে পোস্টও করতে দেখা যায়নি তাঁকে। বরং, নুসরতের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে তনুশ্রী আর শ্রাবন্তীর। প্রেগন্যান্সিতে এই দুই অভিনেত্রীর সঙ্গেই পার্টি করতেন তিনি!

নুসরত তাঁর ইনস্টা স্টোরিতে লিখেছেন, ‘তুমি তোমার জীবন থেকে অনেক বন্ধুকে হারাবে, যখন তুমি তোমার জীবনের লক্ষ্যে স্থির হবে। এই জন্য বুগাটির মাত্র ২টি সিট থাকে আর বাসের ১০টি।’

নুসরতের ইনস্টা স্টোরি। 
নুসরতের ইনস্টা স্টোরি। 

তবে কি, নুসরতের জীবনের লক্ষ্য এখন কাজ আর যশ-ঈশান। যশের সঙ্গে ছবি দিলেও ছেলের ছবি এখনও প্রকাশ্যে আনেননি নুসরত। বরং জানিয়েছেন, ছেলের বাবা চাইলেই ছবি দেবেন তিনি! আর মিমি! এখন আর কোনও পোস্টেই দুই ‘বোনুয়া’র ভালোবাসা চোখে পড়ে না কেন?

বন্ধ করুন