বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরত যেন দশভুজা! বাড়ির কোন কোন কাজে সিদ্ধহস্ত অভিনেত্রী-সাংসদ
বাড়ির কাজ একা হাতে সামলান নুসরত।

নুসরত যেন দশভুজা! বাড়ির কোন কোন কাজে সিদ্ধহস্ত অভিনেত্রী-সাংসদ

  • কয়েক সেকেন্ডের সংক্ষিপ্ত একটি ভিডিয়ো পোস্ট করেছেন নুসরত। রবিবার বাড়িতে থাকলে তিনি কী কী করেন, তারই এক প্রকার ফিরিস্তি পাওয়া যাচ্ছে সেখানে।

এমনিতে তিনি বেজায় ব্যস্ত। একদিকে অভিনয়, অন্য দিকে রাজনৈতিক দায়িত্ব। দম ফেলারও ফুরসৎ পান না সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। কিন্তু, ব্যস্ত রুটিনের মাঝেই একা হাতে দিব্যি সামলে নিচ্ছেন বাড়ির যাবতীয় দায়িত্ব। ঘর পরিষ্কার থেকে শুরু করে গাছে জল দেওয়া, ঘড়ির কাঁটা ধরে করে ফেলছেন সবটাই। অভিনেত্রীর ইনস্টাগ্রামে চোখ রাখলেও দেখা যাচ্ছে এমনই সব দৃশ্য।

কয়েক সেকেন্ডের সংক্ষিপ্ত একটি ভিডিয়ো পোস্ট করেছেন নুসরত। রবিবার বাড়িতে থাকলে তিনি কী কী করেন, তারই এক প্রকার ফিরিস্তি পাওয়া যাচ্ছে সেখানে।

ঘুম থেকে উঠেই গরম কফি নিয়ে বসে পড়েন ঈশানের মা। তারপর ঘর সাজিয়ে খানিক শরীর চর্চার পালা। শারীরিক কসরতের পর মুখে ফেসপ্যাক দিয়ে চলে রূপচর্চা। এর পর সামান্য খাওয়াদাওয়া। বেলা একটু গড়ালেই সাধের বাগানের পরিচর্যা করেন নুসরত। এর পর বাইরের যাবতীয় কাজ সেরে বাড়ি ফেরেন। ফিরে কিছুটা সময় কাটান পোষ্যের সঙ্গে।

ফাঁক পেতেই আবার গুছিয়ে নেন একরত্তি ছেলের ঘর। তারপর আরো কিছু কাজকর্ম সেরে,ত্বকের পরিচর্যা করে শেষমেশ ঘুমোতে যান টলিউডের প্রথম সারির এই অভিনেত্রী।

গত অগস্ট মাসে পুত্রসন্তানের মা হয়েছেন নুসরত। তাঁর মাতৃত্বকে নিয়ে নানা প্রশ্ন ওঠে সেই সময়ে। সন্তানের পিতৃপরিচয় নিয়েও কম বিতর্ক হয়নি। অবশেষে জল্পনার অবসান ঘটান নায়িকা স্বয়ং। জানান, অভিনেতা যশ দাশগুপ্ত তাঁর সন্তানের বাবা। তাঁরা দু'জন মিলেই বড় করবেন ঈশানকে।

কাজ এবং পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখতে নুসরতের জুড়ি মেলা ভার। যিনি রাঁধেন, তিনি যে চুলও বাঁধেন, সে কথাই আরও একবার বুঝিয়ে দিলেন সাংসদ-অভিনেত্রী।

বন্ধ করুন