বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: নুসরতের সিঁথিতে সিঁদুর চোখে পড়ল নেটপাড়ার, ফের চর্চায় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন
নুসরত জাহান। 
নুসরত জাহান। 

Nusrat Jahan: নুসরতের সিঁথিতে সিঁদুর চোখে পড়ল নেটপাড়ার, ফের চর্চায় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন

  • ছেলে হওয়ার পর বুধবার কলকাতার এক স্যালোঁর উদ্বোধনে হাজির হয়েছিলেন অভিনেত্রী।

প্রেগন্যান্সির সময় থেকেই জোর চর্চায় নুসরতের ব্যক্তিগত জীবন। অগস্ট মাসে ছেলে ঈশানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। ছেলের ১২ দিনের মাথায় শহরের এক স্যালোঁর উদ্বোধনে দেখা গিয়েছিল নতুন মা-কে। সেখানে তাঁকে ছেলের বাবার ব্যাপারে জানতে চাওয়া হলে নুসরত সোজাসুজি বলে বসেন, ‘বাবা জানে বাবা কে’! সঙ্গে তিনি আর যশ ঈশানের অভিভাকত্ব উপভোগ করছেন, সেটাও জানাতে ভুললেন না! এমনকী, ছেলের ছবি দেখতে চাইলেও নুসরত জানিয়ে দেন, ‘বাবা চাইলে তবেই ছেলেকে সামনে আনা হবে। ঈশানকে সবথেকে ওর বাবাই ভালো সামলাচ্ছে’!

এহেন রহস্য তৈরি করা নুসরত জাহানের সম্প্রতিতম ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে শুরু হয়েছে জোরদার চর্চা। কেননা, সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন তিনি। ছবির ব্যকগ্রাউন্ড বলছে, তা রাজস্থানের। যশ-নুসরতের ফ্যান পেজের দৌলতে সকলেই জানেন নুসরত আর যশের আজমীর শরিফ ঘুরতে যাওয়ার কথা। তাই অনেকেরই মত, সেই ভিডিও তোলা হয়েছে তখনই। তখনও নুসরত পরিচিত ছিলেন ব্যবসায়ী নিখিল জৈনের স্ত্রী হিসেবে।

ভিডিওয় দেখা যাচ্ছে হাওয়ায় উড়ছে নুসরতের চুল, কপালে সিঁদুর, পরনে সাদা টপ ও হলুদ স্কার্ট। ব্যাকগ্রাউন্ডে বাজছে ভাইরাল হওয়া সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’। ছবির তলায় অভিনেত্রী হ্যাশট্যাগ জুড়েছেন ‘মেজর মিসিং’, ‘থ্রো ব্যাক মেমরিজ’।

নিখিলের সঙ্গে থাকাকালীনই SOS KOLKATA ছবিটির শ্যুটিং শুরু করেন নুসরত জাহান। আর শোনা যায় ঠিক সেই সময়তেই সম্পর্কে জড়ান তিনি ছবির সহ-অভিনেতা যশের সঙ্গে। বেশ কিছুবার নিখিলও তেমনটাই দাবি করেছেন। তবে, যত দিন গিয়েছে সম্পর্ক নিয় খোলামেলা হয়েছেন নুসরত। এই যেমন বুধবার ছেলের ‘বাবা’ হিসেবে না হলেও, ছেলের ‘অভিভাবক’ হিসেবে যশের নাম সামনে নিয়ে এলেন তিনি।

বন্ধ করুন