বাংলা নিউজ > বায়োস্কোপ > বিছানায় শুয়ে, শক্ত করে জড়িয়ে ধরে রবিবার কাটে ‘আদুরে’ নুসরতের! কাকে জানেন?
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

বিছানায় শুয়ে, শক্ত করে জড়িয়ে ধরে রবিবার কাটে ‘আদুরে’ নুসরতের! কাকে জানেন?

রবিবার স্পেশ্যাল ছবি দিয়ে দেখা দিলেন নুসরত জাহান।

প্রায় প্রতি রবিবারই সোশ্যাল মিডিয়ায় ‘সানডে স্পেশ্যাল পিক’ শেয়ার করে থাকেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। আর অনুরাগীরাও ছুটির দিনে প্রিয় নায়িকাকে দেখার সুযোগ কোনওভাবে হাতছাড়া করতে চান না। তবে এবার একদম ঘরোয়া লুকে ক্যামেরায় এলেন তিনি। টি শার্ট আর ট্র্যাক প্যানট, খোলা চুল, কোনও রকম মেকআপ ছাড়াই ছবি তুললেন। তাও আবার বিশেষ একজনকে জড়িয়ে ধরে!

কাকে বলুন তো? স্বামী যশ দাশগুপ্ত বা ছেলে ঈশান জাহান দাশগুপ্তকে নয়, বরং নুসরত জড়িয়ে ধরে আছেন ডোরেমনকে। একটা ইয়া বড় ডোরেমন সফট টয়ের সাথেই এদিন দেখা মিলল তাঁর। ক্যাপশনে লিখলেন, ‘Sunday calls for a cosy lazy.. stay in bed day… need a hug any1..???’! অর্থাৎ রবিবার কাটান আরাম করে, বিছানাতেই… নুসরতের এই ছবি মন কেড়েছে অনেকেরই। ‘আদুরে’, ‘মিষ্টি’, ‘সুন্দরী’র মতো প্রশংসা ছবি জুড়ে।

যদিও কাজের চাপ আপাতত মারাত্মক। ইশক এফএমের সঞ্চালিকা তিনি, পা গলিয়েছেন করিনার জুতোয়। হিন্দিতে এই শো-র সঞ্চালনা করেন সইফ-পত্নী। আর বাংলায় রেডিও শো-র সঞ্চালিকা হিসেবে দেখা মিলবে নুসরতের। আপাতত তিনি শ্যুট সেরে ফেলেছেন মদন মিত্র, ‘বং গাই’ কিরণ দত্ত, তনুশ্রী চক্রবর্তী, ঋতাভরী, যশ দাশগুপ্তর সাথে। প্রোমোও সামনে এসেছে। 

একই সাথে অর্ধেক কাজ সেরে ফেলেছেন নতুন বাংলা ছবি ‘জয়কালী কলকত্তেওয়ালী’র। সুদেষ্ণা রায়ের এই ছবিই হবে মা হওয়ার পর নুসরতের প্রথম ছবি। একইসাথে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ রাজনৈতিক ছবিতেও দেখা যাবে তাঁকে যশের সাথে। যার পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক। ও প্রযোজক এনা সাহা।

বন্ধ করুন