বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: যশের ছেলেকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন নুসরত! ইনস্টায় মিষ্টি ছবি দিলেন নায়িকা
যশ ও নুসরত (ছবি সৌজন্যে-yash_nusrat_fans)
যশ ও নুসরত (ছবি সৌজন্যে-yash_nusrat_fans)

Yash-Nusrat: যশের ছেলেকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন নুসরত! ইনস্টায় মিষ্টি ছবি দিলেন নায়িকা

অগস্টেই জন্ম হয়েছে ইশানের। ছেলের পিতৃপরিচয় নিয়েও সম্প্রতি খুল্লামখুল্লা কথা বলতে দেখা গিয়েছে তাঁকে।

যশ দাশগুপ্ত আর নুসরত জাহানের সম্পর্ক এখন আর ‘বন্ধুত্ব’ বা ‘সহবাস সঙ্গী’র আওতায় আটকে নেই। বরং, এখন তাঁরা স্বামী-স্ত্রী। যশের জন্মদিনে হাজবেন্ড লেখা কেক শেয়ার করে সবাইকে জানিয়ে দিয়েছিলেন নুসরত। এক সংবাদমাধ্যমের কাছেও প্রশ্ন তুলেছিলেন, ‘সবাই কীভাবে নিশ্চিত হল ঈশান বিবাহূবির্ভূত সন্তান?’ আপাতত যশের সঙ্গেই আছেন তিনি। কাজের ফাঁকে ছেলের সঙ্গেই দিন কাটছে। 

অগস্টেই জন্ম হয়েছে ইশানের। তারপর ছেলের ১৩ দিন পরেই কাজে ফিরেছেন অভিনেত্রী। প্রথমে এক স্যালোঁর উদ্বোধন, তারপর যশের সঙ্গে ঈশানের বার্থ সার্টিফিকেট করতে যাওয়া, পুজোয় বিচারক হওয়া, যশের ছবির মহরতে দেখা মিলেছে তাঁর। ইনস্টায় শাঁখা, সিঁদুর, পলায় সেজে ছবিও দিয়েছেন।

যশের চারপেয়ে সন্তান হ্যাপিকে আদর নুসরতের
যশের চারপেয়ে সন্তান হ্যাপিকে আদর নুসরতের

এবার যশের ছেলের সঙ্গে ছবি দিলেন অভিনেত্রী। আসলে যশ-নুসরত-ঈশানের সঙ্গেই থাকে হ্যাপি। যে যশের চারপেয়ে সন্তান হিসেবেই এতদিন পরিচিত ছিল। এখন অবশ্য নুসরতের সঙ্গেও তাঁর খুব ভাব। প্রায়ই হ্যাপির সঙ্গে ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। দেখা গেল, খুব করে আদর করছেন নুসরত সারমেয়কে।

সেপ্টেম্বরেই ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র শ্যুটিং শুরু করেছেন নুসরত। অন্য দিকে, যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র শ্যুট চলছে। তাই দু'জনেই একটু ব্যস্ত। তবে, তার মাঝেই ছেলের জন্য সময় বের করছেন বলে খবর।

নুসরত-পুত্রের ছবি দেখতে ব্যাকুল অনুরাগীরা। যদিও অভিনেত্রী জানিয়েছেন, ছেলের বাবা চাইলেই ছবি সমানে আনা হবে। ছেলেকে কবে প্রকাশ্যে আনা হবে, সেই সিদ্ধান্ত তাঁর বাবা (যশ দাশগুপ্ত) নেবে, একথা আগেভাগেই জানিয়ে রেখেছেন নুসরত।

বন্ধ করুন