বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yishaan-Yash: বড়দিনে ঈশানের ছবি দিল নুসরত! ‘সব কিছু দেখানোর জন্য নয়’, রেগে আগুন ছেলের বাবা যশ
ঈশানের ছবি শেয়ার করায় কি নুসরতের উপর রেগে গেল যশ?
ঈশানের ছবি শেয়ার করায় কি নুসরতের উপর রেগে গেল যশ?

Nusrat-Yishaan-Yash: বড়দিনে ঈশানের ছবি দিল নুসরত! ‘সব কিছু দেখানোর জন্য নয়’, রেগে আগুন ছেলের বাবা যশ

আবার কি প্রকাশ্যে লড়াই করে ফেললেন যশ-নুসরত! তাও আবার এই বড়দিনেই?

মা হওয়ার পর নুসরত জাহানের প্রথম বড়দিন। খুদে ঈশান জাহান দাশগুপ্তরও প্রথম বড়দিন এটা! তাই সুন্দর করে ঘর সাজালেন নতুন মা। ঘরের কোনে বসল ক্রিসমাস ট্রি! তার গায়ে আলোর মালা, ঝুলছে ছোট ছোট বেল। ছেলেকেও সাজিয়েছেন সান্তার পোশাকে। লালা জামার ওপর সাদা ফার বসানো। মাথায় সান্তারই টুপি। মায়ের কোলে বসেই ফোটো তুলেছে সে। 

ছবি শেয়ার করে নুসরত ক্যাপশনে লিখেছেন, ‘এটা শুধু একটা বিশেষ ঋতু নয়… বরং এটা একটা বিশেষ অনুভূতি। আশা করি এবারের বড়দিন সবার জীবনে আশা, ভরসা, আনন্দ, সাফল্য, ভালোবাসা নিয়ে আসবে। সবাইকে মেরি ক্রিসমাস।’

নুসরতের শেয়ার করা এই ছবিতে কমেন্ট করেছেন মিমি চক্রবর্তী। নুসরতের ‘বোনুয়া’ আর ঈশানের ‘মাসি’ লিখলেন, ‘মিষ্টি’। নুসরতের ভক্তরাও এই ছবিতে ভরে ভরে ভালোবাসা জানিয়েছে। তবে তাল একটা কাটল! নুসরতের শেয়ার করা ছবিতে লাইক বা কমেন্ট করতে দেখা গেল না যশকে। বরং, যশের ইনস্টা স্টোরি দেখলে মনে হতে পারে ছেলের ছবি শেয়ার করায় বউ (নুসরতকে স্ত্রী হিসেবেই পরিচিতি দেন যশ)-য়ের  একটু রেগেই গিয়েছেন।

নুসরত ছেলে ঈশানের ছবি পোস্ট করার কিছুক্ষণ পরে নিজের স্টোরিতে একটা কোট শেয়ার করেছেন। যাতে লেখা, ‘সামাজিক মাধ্যম আমাদের সবকিছু দেখানো আর বলায় অভ্যস্ত করে তুলেছে। তবে গোপনীয়তারও একটা সৌন্দর্য আছে। সবকিছু দেখানোর জন্য নয়। কিছু জিনিস নিজের মধ্যে রাখাই একদম ঠিক।’ আর অভিনেতার এই পোস্ট দেখে মনে প্রশ্ন জাগছে নুসরতকেই কটাক্ষ করলেন না তো তিনি?

যশের ইনস্টা স্টোরি।
যশের ইনস্টা স্টোরি।

নুসরত এর আগেই জানিয়েছিলেন, ছেলের বাবা চাইলেই ছেলের ছবি শেয়ার করবেন সোশ্যাল মিডিয়ায়। যদিও পরে কালীপুজোয় ঈশানের ছবি পোস্ট করেন যশ আর নুসরত দু'জনেই! অগস্টে নুসরতের কোল আলো করে আসে ঈশান। প্রথমে সকলের কাছ থেকে ছেলের পিতৃপরিচয় গোপন রাখলেও পরে নুসরত মেনে নেন তাঁর ছেলের বাবা যশ। এমনকী, বাবা হিসেবে যশকে ‘সেরা’ ঘোষণাও করে ফেলেছেন তিনি!

বন্ধ করুন