বাংলা নিউজ > বায়োস্কোপ > দাম্পত্য বিড়ম্বনা! আচমকাই পাপ আর নীরবতার কথা বললেন নুসরত জাহান
ডিভোর্স নোটিশ নিখিলের 
ডিভোর্স নোটিশ নিখিলের 

দাম্পত্য বিড়ম্বনা! আচমকাই পাপ আর নীরবতার কথা বললেন নুসরত জাহান

  • ‘কথা বলাটা মানুষের স্বভাবজাত বৈশিষ্ট্য, আর নীরবতা আসে পারস্পরিক বোঝাপড়া থেকে’, বার্তা নুসরতের। 

২০১৯ সালের ১৯ শে জুন সুদূর তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং সারেন নুসরত জাহান ও নিখিল জৈন। অথচ বছর ২০২১ শুরুর আগেই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নুসরত-নিখিলের দাম্পত্য সম্পর্কে চিড় ধরবার খবর টলিগঞ্জে ডানা মেলতে শুরু করে  ডিসেম্বরের শেষের দিকে, সংবাদ মাধ্যমে তা প্রকাশ্যে চলে আসে জানুয়ারির প্রথম সপ্তাহেই। 

বিবাহ-বিচ্ছেদের গুঞ্জনের মাঝে, সোশ্যাল মিডিয়ায় সোমবার একটি বার্তা পোস্ট করেন নুসরত। কী লেখা রয়েছে সেখানে, ‘তোমাকে আরও বেশি বিনীত করবে এমন একটা পাপ কাজ অনেক বেশি ভালো, এমন পুন্যের চেয়ে যা তোমাকে আরও অহংকারী করে তোলে’। এই উদ্ধৃতি শেয়ার করে নুসরত লেখেন, ‘বিনীত হোন’। 

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

আর মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামে নতুন একটি পোস্ট শেয়ার করলেন বসিরহাটের তৃণমূল সাংসদ, সেখানে তাঁর বার্তা- ‘কথা বলাটা মানুষের স্বভাবজাত বৈশিষ্ট্য, আর নীরবতা আসে পারস্পরিক বোঝাপড়া থেকে’। 

বেশ কয়েক দিন ধরে চেনা ছকের বাইরে নিখিল-নুসরতের জীবন। ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত, এক ছাদের তলাতেও গত বছরের শেষ থেকেই থাকছেন না তাঁরা। শুধু তাই নয়, নুসরত-নিখিলের দাম্পত্য সম্পর্কের টানাপোড়েনের মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে ঢুকে পড়েছেন যশ দাশগুপ্ত!  

‘বন্ধু’ যশের সঙ্গে নুসরতের রাজস্থান ট্রিপ, একসঙ্গে মাচা-র অনুষ্ঠানে যোগ দিতে যাওয়া থেকে ছবির প্রিমিয়ার হাজির হওয়া- সব নিয়েই চুপ থেকেছেন নিখিল। নুসরতের সঙ্গে বিয়ে ভাঙা এবং যশরতের চর্চিত প্রেম নিয়ে গত মাসে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে  নিখিল জানান- ‘ওদের(নুসরত-যশ) সম্পর্ক নিয়ে আমার পক্ষে কিছু মন্তব্য করাটা এখনই উচিত হবে না। বিয়ে একটা পবিত্র প্রতিষ্ঠান,এবং কারুর এটাকে কলঙ্কিত করা বা সুযোগ নিয়ে তার সদ্বব্যবহার করা উচিত নয়। তা বাইরে থেকে হোক বা ভিতর থেকে’।

বন্ধ করুন