বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Nikhil: আনমনে নিখিলের ‘ভালোবাসার ডাক’ লিখে ফেললেন নুসরত, নতুন মা-র কাজ দেখে সকলে হতবাক
নুসরত ও নিখিল। 
নুসরত ও নিখিল। 

Nusrat-Nikhil: আনমনে নিখিলের ‘ভালোবাসার ডাক’ লিখে ফেললেন নুসরত, নতুন মা-র কাজ দেখে সকলে হতবাক

  • পুরনো কথা কেন মনে করছেন নুসরত?

নুসরত জাহান নামটার সঙ্গে সকলেই পরিচিত। এখন তো আবার তিনি রোজ খবরে। কখনও ছেলের সঙ্গে রাত জেগে সকালে সেলফি পোস্ট করছেন, তো কখনও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন নিজের পুরনো ফোটোশ্যুটের ছবি। তবে নিখিলের ডাকা নাম লিখে ফেলবেন সেটা মনে হয় কেউ ভাবেনি! তাই তো, অভিনেত্রীর ইনস্টা স্টোরি অবাক করেছে সকলকে। 

আসলে তারকা সাংসদের ‘নুসরত’ ছাড়াও আরও একটা নাম আছে, তা হল নয়না। রবিবার সকালে সেই কথা যেন আবার মনে করিয়ে দিলেন নতুন মা। নিজের ইনস্টা স্টোরিতে একটা ডাবের ছবি পোস্ট করলেন। যার গায়ে লেখা আছে ‘নয়না’। আর সেখানেই যত বিতর্ক! হঠাৎ, কেন এই নাম মনে পড়ল তাঁর। যেখানে প্রাক্তন ‘স্বামী’ (নুসরতের মতে সে বিয়ে বৈধ নয়) তাঁকে সেই নামেই ডাকতেন!

নুসরতের ইনস্টা স্টোরি। 
নুসরতের ইনস্টা স্টোরি। 

ফেসবুকেও নুসরতের একটি অ্যাকাউন্ট আছে এই নামে-- ‘নয়না জাহান’। যদিও বর্তমানে তা আর সেরকম ব্যবহার করা হয় না। কিন্তু নুসরত-নিখিলের বিয়ের পর এক সাক্ষাৎকারে নিখিল জানিয়েছিলেন তিনি বউকে নয়না বলেই ডাকেন। এখন অবশ্য পরিস্থিতি বদলেছে। নুসরতের পাশে আর নিখিল নয়, রয়েছেন যশ দাশগুপ্ত। কিছুদিন আগে নিজের ছেলেরও জন্ম দিয়েছেন অভিনেত্রী। তাই প্রশ্ন উঠছে, পুরনো কথা কেন নিজেই তুলে আনলেন সামনে। মিস করছেন নাকি পুরনো জীবন। তাই কি, সকলের মন থেকে মুছে যেতে বসা নামটাই আরও একবার মনে করিয়ে দিলেন?

বন্ধ করুন