বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yishaan: ইশানের প্রথম ইদ, কেমনভাবে এই বিশেষ দিনটা সেলিব্রেট করছেন নুসরত?
নুসরতের ইদ
নুসরতের ইদ

Nusrat-Yishaan: ইশানের প্রথম ইদ, কেমনভাবে এই বিশেষ দিনটা সেলিব্রেট করছেন নুসরত?

  • এই বছর খুশির ইদ একটু বেশি স্পেশ্যাল নুসরত জাহানের কাছে, কারণ মা হওয়ার পর প্রথমবার এই দিনটা সেলিব্রেট করছেন তিনি। ডায়েট ভুলে আজ চুটিয়ে খাবেন নায়িকা, ছেলের সঙ্গেই কাটাবেন গোটা দিন। 

আজ দেশজুড়ে পালিত হচ্ছে খুশির ইদ। অতিমারীর প্রকোপ ফের বাড়ছে, তাই ইদের সেলিব্রেশন কাটছাঁট করেছেন সকলেই। বাদ নেই টলি সুন্দরী নুসরত জাহানও। ঘরোয়াভাবেই এবছর ইদ পালন করছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। তবে এবছর ইদ খুব স্পেশ্যাল নুসরতের কাছে। কারণ জীবনে প্রথমবার নিজের আত্মজর সঙ্গে খুশির ইদ পালন করবেন এই টলি সুন্দরী।

ইদের প্ল্যান সম্পর্কে নুসরত জানিয়েছেন, ‘আমি একদম ঘরোয়াভাবে ইদ পালন করব। পরিবার থাকবে, ঘনিষ্ঠ বন্ধুরা থাকবে, এই বছর অবশ্যই একটা দুর্দান্ত সেলিব্রেশন অপেক্ষা করছে! এই বছরের ইদটা বেশি স্পেশ্যাল কারণ এটা আমার ছেলে ইশানের প্রথম ইদ। আমি সবে বিদেশ থেকে শ্যুটিং সেরে ফিরেছি, তাই নিঃসন্দেহে ওর সঙ্গে এই বিশেষ দিনটা পালন করবার জন্য মুখিয়ে রয়েছি’।

এরপর নুসরত যোগ করেন, ‘আমার কাছে ইদ আর কবজি ডুবিয়ে খাওয়া দুটো সমার্থক। তাই আজ আমার চিট ডে! আজ মন আর পেট ভরে খাবো বিরিয়ানি, শাহি টুকরা, শির খুরমা’। আল্লাহর কাছে এই ইদে কী দুয়া রাখছেন বসিরহাটের সাংসদ? তিনি জানান, ‘একটাই প্রার্থনা সর্বশক্তিমান আমাদের আরও শক্তি দিন যাতে আমরা সব ভেদাভেদ ভুলে মানুষ হিসাবে আরও শক্তিশালী হতে পারি। সবাই সুখে থাকুক, সুরক্ষিত থাকুক, স্বাস্থ্যবান থাকুক। পৃথিবীটা দ্রুত কোভিড মুক্ত হোক’।

এদিন ইনস্টাগ্রামে ‘ইদ মোবারক’ জানিয়ে ভিডিয়ো বার্তাও পোস্ট করেছেন নুসরত। সেখানে সাদা স্লিভলেস সালোয়ার কামিজে ধরা দিয়েছেন যশ ঘরণী। সঙ্গে খোলা চুল আর ঝোলা দুলে মোহময়ী অবতারে ধরা দিলেন নায়িকা। সব মিলিয়ে যশ আর ইশানকে নিয়ে জমজমাট নুসরতের এই বছরের ইদ।

বন্ধ করুন