বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট্ট দুই পায়ের ছবি পোস্ট, নতুন অতিথিকে স্বাগত জানালেন নুসরত জাহান!
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

ছোট্ট দুই পায়ের ছবি পোস্ট, নতুন অতিথিকে স্বাগত জানালেন নুসরত জাহান!

  • যশ-নুসরতের ঘরে এল নতুন অতিথি? হবু মায়ের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে তুমুল জল্পনা। 

নুসরতের বাড়িতে এল নতুন অতিথি। ইনস্টাগ্রামে এই সুখবর দিয়েছেন স্বয়ং অভিনেত্রী। বুমেরাং ভিডিয়ো শেয়ার করে নয়া অতিথির আগমন বার্তা দিয়েছেন অন্তঃসত্ত্বা নায়িকা। কী চমকে গেলেন! সোমবার নুসরতের সন্ধ্যায় ভিডিয়োতে জ্বলজ্বল করল ‘হোম’ লেখা নেমপ্লেট। হোম (Home) শব্দের ‘O’ লেটারটির জায়গায় পায়ের ছাপ, এই বুমেরায় ভিডিয়োর সঙ্গে দু’টি ছোট্ট পায়ের ইমোজি ব্যবহার করে লেখা ‘ওয়েলকামিং’।

কাকে স্বাগত জানালেন তারকা সাংসদ? এই পোস্ট দেখে শুরু হয়েছে নতুন জল্পনা। ইমোজিটি দেখে মনে হচ্ছে তা কোনও ছোট্ট কুকুর ছানাকে দত্তক নিয়েছেন নুসরত। এবং তাকেই বাড়িতে স্বাগত জানালেন নুসরত।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি 
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি 

 নুসরতের সারমেয়ে প্রেমের কথা খুব বেশি জানা নেই, কিন্তু যশ দাশগুপ্তর খুব কাছের সারমেয়। গতকালও (রবিবার) নিজের প্রিয় সারমেয়র সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন যশ।

যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের প্রেম কাহিনি এখন টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’। ওয়ান জুটির সফর যে এভাবে 'এসওএস কলকাতা' হাত ধরে এক হয়ে যাবে তা আর কে জানত? কিন্তু যশ-নুসরত যে কবে ‘যশরত' হয়ে উঠেছেন তা শুরুতে টের পাননি কেউই। চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে চলে আসে এই বিতর্কিত প্রেমের গল্প। তখন অবশ্য রাজস্থানে ছুটি কাটাচ্ছেন যশ-নুসরত। মরুভূমির আঁকাবাঁকা পথে যখন নতুন জীবনের সোজাপথ খুঁজতে ব্যস্ত দুজনে তখন সংবাদমাধ্যমে প্রকাশ্যে চলে আসে নিখিল-নুসরতের সাজানো সংসার তাসের ঘরের মতো ভেঙে পড়েছে। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে ‘স্পিকটি নট’ নুসরত জাহান।

বিতর্কেরও মাঝেও সোশ্যাল মিডিয়াতে সমানতালে অ্যাক্টিভ ‘যশরত’। দু-দিন আগেই আগাম সুখবরের ইঙ্গিত দিয়েছিলেন যশ, আর সোমবার ছোট্ট দু-পা-এর ইমোজি যোগ করা ছবি পোস্ট করে চমকে দিলেন নুসরত, তবে সাসপেন্স বজায় রাখলেন। 

বন্ধ করুন