বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ‘যোগ্য সঙ্গত!’ ভাইরাল গুরু গৌর গোপাল দাসের সঙ্গে ছবি দিতেই কটাক্ষে নুসরত

Nusrat Jahan: ‘যোগ্য সঙ্গত!’ ভাইরাল গুরু গৌর গোপাল দাসের সঙ্গে ছবি দিতেই কটাক্ষে নুসরত

গৌর গোপাল দাসের সঙ্গে নুসরত জাহান। 

গৌর গোপাল দাসের প্রবচন এর আগেও নুসরত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার তাঁর দেখা মিলল এই ধর্মীয় গুরুর সঙ্গে। একসঙ্গে ছবি দিতেই তা ভাইরাল 

বর্তমানে গুরু গৌর গোপাল দাস খুব জনপ্রিয় একটা মুখ সোশ্যাল মিডিয়ায়। ধর্ম থেকে শুরু করে জীবনের কঠিন পরিস্থিতি, লাইফস্টাইল, চাকরি নিয়ে একাধিক ভিডিয়ো ভাইরাল গৌর গোপাল দাসের। তিনি আজ সোশ্যাল মিডিয়ায় এক জনপ্রিয় ব্যক্তিত্ব। এই গৌর গোপালের সঙ্গেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নুসরত জাহান। যা নিয়ে আপাতত চলছে খুব চর্চা।

বরাবরের মতো বোল্ড লুকে নয়, বরং সবুজ রঙের সালোয়ারে নুসরতের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন নুসরত। ক্যাপশনে এই গুরুর বলা এক বাণীই রেখেছেন। সঙ্গে জানিয়েছেন তাঁদের ছবি তুলে দিয়েছেন যশ দাশগুপ্ত।

নুসরত সোমবার সকাল-সকাল ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করতেই তা ভাইরাল। নানা ধরনের কমেন্ট পরতে শুরু করে অভিনেত্রীর সঙ্গে গৌর গোপাল দাসকে দেখে। এমনিতে সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় অভিনেত্রী। রোজই নানা ধরনের পোস্ট করে থাকেন এখানে। কখনও হয় প্রশংসা, তার থেকেও বেশি হয় কটাক্ষ বা ট্রোলিং।

এই ছবিতেও তেমনটাই হল। একজন কমেন্টে লিখলেন, ‘মনে আর মাথায় তো নোংরামো ভরা। ভালো কিছু শিখতে পারলেন কি?’ আরেকজন লিখলেন, ‘একেবারে যোগ্য সঙ্গত! একজন ইস্কনের হয়ে সনাতন ধর্মের পিণ্ডি দেন আরেকজন সিঁদুর পরে সেটাকে লিভ ইন বলেন।’

নুসরতের লুক নিয়েও হল কটাক্ষ। ওজন ঝরিয়ে অনেক ছিপছিপে হয়ে গিয়েছেন অভিনেত্রী। তা নিয়ে কটাক্ষ করে একজন লিখলেন, ‘দিনদিন কঙ্কালের মতো চেহারা হচ্ছে, ছবিতে একেবারে জঘন্য লাগছে।’ অপরজন লিখলেন, ‘আজকাল ঠোঁটটা মুখের থেকেও বর লাগছে, কেন যে লিপ জব করিয়েছিলে!’

নুসরত জাহানকে দেখা গিয়েছে ‘স্বস্তিক সঙ্কেত’-এ। মুক্তির অপেক্ষায় ‘জয়কালী কলকাত্তাওয়ালি’ আর ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। নুসরতের বলিউডে কাজ করার কথা চলছে বলেও খবর। সঙ্গে সামলাচ্ছেন ছেলে ঈশানকে। সাংসদ হিসেবে দায়িত্ব পালন তো আছেই।

অন্য দিকে, যশকে দেখা যাবে খুব জলদি বলিউডের ‘ইয়ারিয়া ২’ সিনেমায়। বিপরীতে নায়িকা দিব্যা খোসলা কুমার। একইসঙ্গে নুসরতের সঙ্গে দেখা যাবে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-তে। যদিও আভ্যন্তরীন কিছু সমস্যার (পরিচালক-প্রযোজকদের সঙ্গে বনিবনা হচ্ছে না যশ-নুসরতের) কারণে এই ছবির কাজ আপাতত বন্ধ রাখা আছে বলেই খবর।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.