বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ঝুঁকে ছবি তোলায় স্পষ্ট শরীরের খাঁজ! ‘ঠোঁটের অপারেশন করাও’, কটাক্ষ নুসরতকে
নুসরতের বোল্ড ছবি ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
নুসরতের বোল্ড ছবি ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Nusrat Jahan: ঝুঁকে ছবি তোলায় স্পষ্ট শরীরের খাঁজ! ‘ঠোঁটের অপারেশন করাও’, কটাক্ষ নুসরতকে

  • সকাল সকাল নুসরতের বোল্ড ছবিতে আউট নেটপাড়া। চোখ ফেরানো যাচ্ছে না যশের স্ত্রী-র থেকে।

সবাই বলে খবরে থাকতে পছন্দ করেন নুসরত জাহান। তবে পাশাপাশি খবর বানিয়ে নিতেও যে তিনি পিছ পা হন না তা প্রমাণ করল সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর শেয়ার করা বোল্ড ফোটো। মঙ্গলবার ইনস্টাগ্রামে দু'টি ছবি শেয়ার করেছেন ‘ঈশান’এর মাম্মা। যার মধ্যে একটায় গায়ে শল দিয়ে মুড়েছেন তিনি। আর আরেকটা ছবিতে একটু ঝুঁকে ছবি তুলেছেন। যেখানে স্পষ্ট বুকের খাঁজ! খোলা চুলে স্পষ্ট নুসরতের উর্দ্ধাংশ। 

বোঝা যাচ্ছে, শীতের সকালে রোদ পোহানোয় ব্যস্ত অভিনেত্রী। হালকা মেকআপ লুকে ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। চোখে কাজল-লাইনার। ঠোঁটে ন্যুড লিপস্টিক। নিমেষে লাইমলাইট কেড়ে নিলেন অভিনেত্রী।

‘ইশক এফএম’-এ সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে নুসরত জাহানকে।  ইশকের রেডিও শো-তে তিনি ইতিমধ্যেই মুখোমুখি বসেছেন ঋতাভরী, তনুশ্রী, মদন মিত্র, যশ দাশগুপ্তর মতো তারকারা। হিন্দিতে এই শো-র সঞ্চালনা করেন করিনা কাপুর খান।

সোশ্যাল মিডিয়ায় ফের কটাক্ষ নুসরতকে।
সোশ্যাল মিডিয়ায় ফের কটাক্ষ নুসরতকে।

চলতি বছরে একের পর এক কারণে বিতর্কে আছেন নুসরত জাহান। কখনও যশ দাশগুপ্তের সাথে সম্পর্কের কারণে, কখনও ঈশানের পিতৃ পরিচয় নিয়ে, কখনও আবার ২ মাসের ছেলেকে ফেলে কাশ্মীরে যাওয়ার জন্য। তবে, সব বিতর্ক পিছনে ফেলে নিজের কাজে মন দিয়েছেন। চলছে নুসরতের ‘জয়কালী কলকত্তেওয়ালি’র শ্যুট। এনা সাহা-র প্রযোজনায় যশের সাথেও অভিনয় করার কথা চলছে অভিনেত্রীর।

বন্ধ করুন