বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat: ‘সহবাস সঙ্গী’ যশের সঙ্গে মিলিয়েই ছেলের নাম রাখলেন নুসরত! শুরু ‘Y’ দিয়ে
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat: ‘সহবাস সঙ্গী’ যশের সঙ্গে মিলিয়েই ছেলের নাম রাখলেন নুসরত! শুরু ‘Y’ দিয়ে

  • জানেন আপনি কি নাম রাখা হল নুসরতের ছেলের?

বিগত কয়েক মাস ধরে চলা সমস্ত জল্পনা, গুঞ্জনের শেষ হল গতকাল। বৃহস্পতিবার দুপুরে পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে সি-সেকশনের মাধ্যমে পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত জাহান। পুরো সময়টায় অভিনেত্রী-তৃণমূলের তারকা সংসদের পাশে ছিলেন যশ। এমনকী, এক বিবৃতিতে এটাও জানিয়েছেন, ‘যারা নুসরতের স্বাস্থ্য নিয়ে উদ্বিঘ্ন, তাঁদের উদ্দেশে জানাই মা-ছেলে দু'জনেই ভালো আছে।’ তবে, নুসরতের ছেলে জন্মের খবর পাওয়ার পর থেকে আরেক পাগলামি পেয়ে বসেছে সকলকে। সদ্যোজাতর নাম ও ছবি দেখার জন্য সকলেই উদগ্রীব। এমনকী, গতকাল বিকেলের দিকে যশ সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি আপলোড করলেও সেখানে এই আবদারই রাখা হয়েছে।

জানা গিয়েছে ছেলের নাম রেখেছেন ইংরেজি অক্ষর ‘Y’ দিয়ে। অর্থাৎ, এখানেও Yash Dasgupta-র সঙ্গে বেশ খানিকটা মিল আছে। নুসরতের পুত্র সন্তানের নাম ঈশান। ইংরেজিতে যার বানান হবে Yishaan। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপাতত নিজের পরিচয়েই তিনি রাখতে চান ছেলেকে। এখনও বাবার নাম হিসেবে কারও ‘নাম’ সামনে আনেননি সেখানেও।

তবে, মমতা বন্দ্যোপাধ্যায়কে নুসরতের ছেলের জন্মের খবর দেন যশ নিজেই এসএমএস করে। উত্তরে মমতা ‘ছেলেকে ভালো ভাবে মানুষ’ করার কথা বলে। এক বাংলা দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, ‘আপনাদের সকলের আশীর্বাদ ও শুভেচ্ছায় আমার সন্তান ভালোভাবে জন্ম নিয়েছে। আশীর্বাদ করবেন ও যেন ভালো মানুষ হয়।’

তবে, নুসরতের ডেলিভারির সময় হাসপাতালে যশ ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না। এমনকী, নুসরতের বাবা-মাকেও এদিন দেখা যায়নি। সেটা নিয়েই অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন। মেয়ের মা হওয়ার সিদ্ধান্তে কি পরিবার পাশে নেই? তবে বুধবার রাতে হাসপাতালে আসার আগে যশের সঙ্গে তাঁর বাড়িতে গিয়েছিলেন নুসরত। সন্তানের বাবার নাম মুখে না আনলেও অনেকটাই স্পষ্ট করে দিয়েছেন সব কিছু। এখন দেখার ছেলেকে কি নিজের পরিচয়েই মানুষ করবেন? নাকি, পরবর্তীতে যশের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হন।

বন্ধ করুন