বাংলা নিউজ > বায়োস্কোপ > মরুভূমির বুকে মোহময়ী নুসরত, কার সঙ্গে রাজস্থানে ছুটি কাটাচ্ছেন নায়িকা?
রাজস্থানে নুসরত জাহান
রাজস্থানে নুসরত জাহান

মরুভূমির বুকে মোহময়ী নুসরত, কার সঙ্গে রাজস্থানে ছুটি কাটাচ্ছেন নায়িকা?

  • কখনও ওয়েস্টার্ন আউটফিটে তো কখনও বানজারা লুকে- ছুটি কাটাতে গিয়েও স্টাইল আইকন হিসাবেই ধরা দিচ্ছেন নুসরত জাহান। 

চারিদিকে ধূ ধূ করছে বালি… হুড খোলা চড়়ে মরুভূমি চষে বেড়াচ্ছেন অভিনেত্রী,সাংসদ নুসরত জাহান। পরনে ডেনিম আর লেদার জ্যাকেট, চোখে রোদচশমা- চুল বাঁধা রয়েছে। মঙ্গলবার এই লুকেই সামনে ধরা দিলেন অভিনেত্রী। 

আসলে করোনা আবহে দীর্ঘদিন ঘরবন্দি থাকা, তারপর কাজে ফেরা। এর মাঝে মন খুলে নিঃশ্বাস নেওয়া হয়ে উঠেনি। তাই নতুন বছরে চেনা গন্ডি পেরিয়ে একটু বেড়ু বেড়ু করতে বেরিয়ে পড়েছেন নুসরত। নায়িকা ছবির লোকেশন হিসাবে যোগ করেছেন ‘সুন্দর জায়গা’, তবে সেটি কোথায় তা অবশ্য কিছু লেখেননি। তবে নেটিজেনদের বুঝে নিতে অসুবিধা হয়নি রাজস্থানে রয়েছেন নুসরত জাহান।

এতদিন পর ঘুরতে গিয়েছেন আর সোশ্যাল মিডিয়ায় তার আঁচ পাওয়া যাবে না? নিয়ম মেনেই ছবি পোস্ট করলেন নুসরত। ওয়েস্টার্ন পোশাকে, খোলা চুলে, চোখে রোদ চশমা পরে সাংসদ-অভিনেত্রী এক্কেবারে ‘ডিভা’।

ঘুরতে গিয়েও নিজের স্টাইল স্টেটমেন্ট কিন্তু পুরোদস্তুর বজায় রাখেন নুসরত।নিয়ম মেনেই সোশ্যাল মিডিয়ায় রাজস্থানের রয়্যাল পরিবেশের ঝলক তুলে ধরছেন নুসরত, আর নিজেকেও সেইমতোই সাজিয়ে গুছিয়ে পেশ করছেন এই ডিভা। পরনে টম অ্যান্ড জেরি আঁকা সাদা টি-শার্ট, যা ভীষণ পছন্দের নসুরতের, অন্যদিকে লোয়ার হিসাবে বেছে নিয়েছেন ছাই রঙা ঢিলা প্যান্ট- চোখে সানগ্লাস আর খোলা চুলে মোহময়ী নুসরত। 

তবে কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন নুসরত, তা অবশ্য স্পষ্ট নয়। কারণ নায়িকা সেই নিয়ে কিছুই লেখেননি। অন্যদিকে আপতত ইনস্টাগ্রামে নিজের সিঙ্গল সেলফি পোস্ট করতেই ব্যস্ত নিখিল। বেশ কয়েকমাস ধরেই সোশ্যাল মিডিয়ায় একফ্রেমে দেখা যায়নি মিঁয়া-বিবিকে। তাই সপরিবারে নাকি নিখিলের সঙ্গেই ঘুরতে গিয়েছেন নুসরত- তা নিয়ে ধন্দ রয়েছে। শুধু নুসরতই নন মরুভূমিতে ছুটির মেজাজে দেখা মিলেছে যশ দাশগুপ্তেরও। রোড ট্রিপে বেরিয়েছেন যশ, সে কথা বলছে তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়াল। 

দুই তারকার মরুসফরকে কেন্দ্র করে অনেকেই দুয়ে-দুয়ে চার করতে চাইছেন। সম্প্রতি নুসরত-যশের সোশ্যাল মিডিয়া পিডিএ-ও কারুর নজর এড়ায়নি। যশের কথায় তিনি ও নুসরত- ‘ম্যাচ মেইড ইন হেল’। আশ্চর্যজনকভাবে নুসরতের সোশ্যাল মিডিয়া প্রায় সাত মাস ধরে নিখিল-হীন। অন্যদিকে নভেম্বরে দিওয়ালি উদযাপনের পর নিখিলের পোস্ট থেকেও গায়েব নুসরত। 

গত সপ্তাহেই নিখিলের একটি সেলফির ক্যাপশন দেখে এক নেটনাগরিক মন্তব্য করেন- নিখিল কি নুসরতকে ইঙ্গিত করে এই কথা বললেন?  ছবির ক্যাপশনে নিখিল লিখেছিলেন- ‘কখনও ফিল্টার,ফিলারস অথবা ফুলের মোহে আটকে যেও না। নিজের কর্ম, সেটার পরিণতি এবং আশার মাধ্যমে নিজেকে উদ্ভাসিত কর’। পালটা জবাবে নিখিল জানান, কোনওভাবেই তাঁর ইশারা নুসরতের দিকে নয়। সম্পর্কের বাঁধন যে একেবারেই ছিঁড়ে যায়নি সাফ বুঝিয়ে দেন নিখিল। 

বন্ধ করুন