বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের গালে পিম্পল! কেন হঠাত্‍ ‘রোদে পোড়া, খুঁতে ভরা’ মুখের ছবি পোস্ট নায়িকার?
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

নুসরতের গালে পিম্পল! কেন হঠাত্‍ ‘রোদে পোড়া, খুঁতে ভরা’ মুখের ছবি পোস্ট নায়িকার?

  • ‘জীবন নিখুঁত নয়। তা হলে ত্বক কেন নিখুঁত হবে’? প্রশ্ন নুসরতের। 

জীবন সবকিছু পারফেক্ট বা আদর্শ হতে পারে না। সেখানে খুঁত থাকবেই। আর এই ধ্রুব সত্য বা গূঢ় বাণীটাই এবার শোনালেন নুসরত জাহান। আর প্রমাণসহ তা বুঝিয়েও দিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। নুসরতের মুখে শোনা গেল এদিন এক আপ্তবাক্য, তিনি বললেন-‘জীবন নিখুঁত নয়। তা হলে ত্বক কেন নিখুঁত হবে’?

নায়িকারা কেন যে কোনও মানুষই সেজেগুজে পারফেক্ট ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে ভালোবাসেন। যে ছবিতে কোনও খুঁত থাকবে না, যে ছবি দেখলে সকলে প্রশংসায় ভরিয়ে দেবে। তবে একদম উলটো পথে এদিন এদিন নুসরত যে ছবি শেয়ার করেছেন সেখানে নায়িকার বাঁ গালে পিম্পল বা ব্রণ জ্বলজ্বল করছে। কোনওরকম মেক-আপ ছাড়া একদম সাধারণ লুকে ধরা দিলেন নুসরত। নির্বাচনী প্রচারের বেরিয়ে রোদে ঝলসে গিয়েছে ত্বক, সেই ছবি পোস্ট করে নায়িকা লিখছেন, ‘রোদে পোড়া, ব্রেকআউটস অথবা ইমপারফেকশন সবই রয়েছে এর (ত্বকের) মধ্যে’। হ্যাশট্যাগে লেখা ‘অনন্য নারীরাই আজ রাজত্ব করছেন’, 'ভিতর আর বাইরে দুই জায়গাতেই সুন্দর। অর্থাত্ রূপ নয়, মানুষের গুণ আর কাজই তার আসল পরিচয় একথাই বলতে চাইলেন নুসরত জাহান। 

ছবিতে কালো রঙের টপের উপর সাদা-কালো জ্যাকেটে ধরা দিলেন নায়িকা। চুল বাঁধা পনিটেল করে। ঠোঁটে হালকা লিপস্টিক এবং চোখের তলায় কাজল। তবে ‘জীবন পারফেক্ট নয়’- এই কথার মধ্যে গিয়ে নিখিলের সঙ্গে ভাঙা সম্পর্কের ইঙ্গিত দিলেন নুসরত। মাত্র দেড় বছরেই তাল কেটেছে নিখিল-নুসরতের সম্পর্কে, সেই সমস্যার কথাও কী বলতে চাইলেন নায়িকা? 

বন্ধ করুন