বাংলা নিউজ > বায়োস্কোপ > Yishaan-Nusrat: ‘ছেলেও বড় হয়ে আমার ভুলে কষ্ট পেতে পারে ’, ঈশানকে নিয়ে একথা হঠাৎ কেন বললেন নুসরত?
নুসরত জাহান।
নুসরত জাহান।

Yishaan-Nusrat: ‘ছেলেও বড় হয়ে আমার ভুলে কষ্ট পেতে পারে ’, ঈশানকে নিয়ে একথা হঠাৎ কেন বললেন নুসরত?

‘ইশক উইথ নুসরত’ টক শো-য় নিজের করা ভুল এবাং তা নিজের মুখে স্বীকার করা নিয়ে কথা বললেন নুসরত জাহান!

‘ইশক উইথ নুসরত’র নতুন এপিসোডো কোনও অতিথি নয়, নিজেকে নিয়ে ওঠা নানা প্রশ্নেরই জবাব দিলেন নুসরত জাহান। নুসরতের রেডিয়ো শো নিয়ে এমনিতেও সকলের মধ্যে উৎসাহ চরমে। ঋতাভরী থেকে মদন, তনুশ্রী থেকে বং গাই-- সবাই নিজের জীবনের ‘গোপন কথা’ তুলে ধরেছেন আপাতত! এবার কি পালা নুসরতের?

বুধবার নতুন এপিসোড সামনে আসার পর দেখা গেল, নুসরত বসে পড়েছেন অতিথির কুর্সিতে। তাঁকে নিয়ে যেসব প্রশ্ন উঠেছে আগের এপিসোড গুলোর সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে তার উত্তর দিতে। আর সেখানেই নুসরতকে বলতে শোনা যায়, তিনি জীবনে অনেক ভুল করেছেন। অনেক ভুল কথা বলেছেন। অনেককে কষ্ট দিয়েছেন। যার মধ্যে তাঁর মা-বাবা আছে, আছে সঙ্গীও! নুসরত আরও বলেন, হতে পারে পরবর্তী কালে তাঁর ছেলে ঈশানও তাঁর ব্যবহারে কষ্ট পেতে পারে! কিন্তু এত ভুল করা সত্ত্বেও একটা চেষ্টা তাঁর সবসময় থাকে, আর তা হল নিজের মুখে ভুল মেনে নেওয়া! কারণ নুসরত মনে করেন, ‘অন্যের কাছ থেকে যখন আপনার কাছের মানুষ আপনার ভুল জানতে পারে তখন সেটা অপরাধ হয়। আর আপনি যখন নিজে গিয়ে তা স্বীকার করে নেন তখন সেটা হয় স্বীকারোক্তি’!

অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে কনট্রোভার্সি নতুন কিছু নয়! আর যার বড় বড় বিতর্কগুলোই তাঁর সঙ্গীদের নিয়ে। অভিনয়ে পা রাখার দিন কয়েকের মধ্যেই পার্ক স্ট্রিট ধর্ষণ মামলার প্রধান অভিযুক্ত কাদের খানকে সাহায্য করার অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে। ধর্ষণের পরেও এক হোটেলে থাকা, বিমানে করে পালিয়ে যাওয়ার টিকিট কেটে দেওয়ার মতো একাধিক বিষয়ে সামনে এসেছিল।

তারপর নুসরতের জীবনের আরেক চাঞ্চল্যকর বিতর্ক হল নিখিল জৈন-র সাথে বিয়ে অবৈধ ঘোষণা। নুসরত মা হতে চলেছেন একথা সামনে আসতেই নিখিল জানিয়ে দেন তিনি সন্তানের বাবা নন। তাঁরা আলাদা থাকেন। এরপরেই নুসরত হঠাৎই প্রেস রিলিজ জারি করে জানিয়ে দেন তাঁর আর নিখিলের বিয়ে অবৈধ। তারপর জানা যায় তাঁর সন্তানের বাবা যশ দাশগুপ্ত। বর্তমানে নিজেকে যশের স্ত্রী হিসেবেও দাবি করেন নুসরত। 

যদিও এই এতগুলো সিদ্ধান্তের মধ্যে কোনটা ভুল আর কোনটা ঠিক, তা নিয়ে বাইরের কারও (ফ্যান থেকে মিডিয়া) সাথে কথা তিনি আগেও বলেননি, হয়তো বলবেন না ভবিষ্যতেও!

বন্ধ করুন