বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ঈশানের জন্য এল ঘরভর্তি উপহার, নুসরতের পাশাপাশি ধন্যবাদ জানালেন যশ!
ঈশানের জন্য এল উপহার
ঈশানের জন্য এল উপহার

Nusrat-Yash: ঈশানের জন্য এল ঘরভর্তি উপহার, নুসরতের পাশাপাশি ধন্যবাদ জানালেন যশ!

  • 'বাবাই জানে ছেলের মুখ কবে দেখা যাবে', আগেই জানিয়েছেন নুসরত। তবে ঈশানের জন্য আসা উপহারের ছবি খুশিতে ডগমগ হয়ে শেয়ার করলেন নতুন মা।

নুসরত জাহান এখন যাই করেন, তাই সংবাদ শিরোনামে। গত মাসেই সন্তানের জন্ম দিয়েছেন বসিরহাটের তৃণমূল সংসদ। চলতি বছরের শুরু থেকেই নায়িকার ব্যক্তিগত জীবন সংবাদ শিরোনামে। নিখিলের সঙ্গে তাঁর ভাঙা দাম্পত্য, যশ দাশগুপ্তের সঙ্গে সহবাস থেকে মা হওয়ার খবর- সবই থেকেছে চর্চায়। বিতর্কও পিছু ছাড়েনি তারকা সাংসদের, তবে নিন্দুকদের তিনি পাত্তা দেন না। নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে কৌতুহলী গোটা বাংলা। এর মাঝেই সোমবার সকালে নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠল নতুন ছবি। সেখানে নতুন মাম্মি-র ঘরে দেখা মিলল ঈশানের জন্য সাজানো উপহার। সফট টয়েজ, চকলেট, কালার বুক- কী নেই সেখানে! আর নুসরত সেই ছবি পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন বান্ধবী প্রভা আগারওয়ালকে। 

তবে শুধু প্রভা নয়, নুসরত সেই ছবিতে ট্যাগ করেছেন ঈশানের অভিভাবক যশ দাশগুপ্তকেও। এখানেই শেষ নয়, ‘চিনে বাদাম’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত যশ নুসরতের সেই স্টোরি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন। এর থেকে দুইয়ে দুইয়ে চার করে নিচ্ছেন ভক্তরা। নতুন অতিথি বাড়িতে এলে উপহার দেওয়ার চল সর্বত্র, এখানেও তার ব্যতিক্রম হয়নি। 

নুসরত ও যশের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরত ও যশের ইনস্টাগ্রাম স্টোরি

সম্প্রতি এক স্যালোঁ-র উদ্বোধনে হাজির ছিলেন নুসরত। সেখানে ছেলের পিতৃপরিচয় নিয়ে মুখ খোলেন নায়িকা। তিনি বলেন, ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমারা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’। এখানেই শেষ নয়, নুসরত আরও জানান, ছেলেকে নিয়ে 'ভীষণ প্রোটেক্টিভ বাবা'। তিনি চাইলে, তবেই ছেলের মুখ সকলে দেখতে পাবে। 

গত শনিবারই যশ দাশগুপ্তর হাত ধরে কলকাতা পুরসভায় হাজির হয়েছিলেন নতুন মা নুসরত জাহান। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে এদিন দেখা মিলেছিল এই তারকা জুটির। ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘর থেকে বেরিয়ে পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় তাঁদের। দীর্ঘক্ষণ সেখানে ছিলেন দুজনে। সূত্রের, সন্তানের বার্থ সার্টিফিকেট সংক্রান্ত জটিলতা আগাম এড়াতেই নায়িকা পুরসভায় গিয়েছিলেন। পাশাপাশি এদিন কোভিড ভ্যাক্সিনের টিকার প্রথম ডোজও নেন দুজনে। 

বন্ধ করুন