বাড়ি > বায়োস্কোপ > সায়ন্তন ঘোষালের ‘স্বস্তিক সংকেত’-এ জুটি বাঁধছেন নুসরত-গৌরব
নুসরত জাহান ও গৌরব চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান ও গৌরব চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

সায়ন্তন ঘোষালের ‘স্বস্তিক সংকেত’-এ জুটি বাঁধছেন নুসরত-গৌরব

  • দেবারতি মুখোপাধ্যায়ের লেখা উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে তৈরি হতে চলেছে স্বস্তিক সংকেত।

সদ্যই অংশুমান প্রত্যুষের এসওএস কলকাতার শ্যুটিং শেষ করেছেন নুসরত জাহান। এর মাঝেই নতুন প্রোজেক্টের কাজে হাত দিতে চলেছেন এই তারকা সাংসদ। প্রথমবার পরিচালক সায়ন্তন ঘোষালের ছবিতে দেখা যাবে নুসরতকে। সাগরদ্বীপে যকের ধন খ্যাত পরিচালকের নতুন ছবি স্বস্তিক সংকেত,এই ছবিতে দেখা যাবে নুসরত জাহানকে। দিন কয়েক ধরেই এই জল্পনা শোনা যাচ্ছিল টলিউডে, অবশেষে সেই জল্পনায় সিলমোহর দিয়ে দিলেন নুসরত। এদিন ইনস্টাগ্রামে এই ছবির চিত্রনাট্যের ঝলক পোস্ট করেন নুসরত। স্বস্তিক সংকেত প্রযোজনার দায়িত্বে থাকছেন এসকে মুভিজ।

স্বস্তিক সংকেতের চিত্রনাট্যের কপি ইনস্টা স্টোরিতে পোস্ট করলেন নুসরত 
স্বস্তিক সংকেতের চিত্রনাট্যের কপি ইনস্টা স্টোরিতে পোস্ট করলেন নুসরত 

দেবারতি মুখোপাধ্যায়ের লেখা উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে তৈরি হতে চলেছে স্বস্তিক সংকেত। সূত্রের খবর এই ছবিতে নুসরতের বিপরীতে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। সবকিছু ঠিকঠাক থাকলে এই প্রথম রুপোলি পর্দায় গৌরব-নুসরত জুটিকে দেখা যাবে। এর আগে সায়ন্তন ঘোষালের সাগরদ্বীপে যকের ধন ছবিতে অভিনয় করেছেন গৌরব। 

জানা যাচ্ছে এই ছবিতে রুদ্রাণী ও প্রিয়মের চরিত্রে থাকছেন নুসরত-গৌরব। এখনও চুক্তিপত্র স্বাক্ষর না হওয়ায়, আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা সারেনি প্রযোজক সংস্থা। দ্বিতীয় বিশ্বযুদ্ধ এবং বর্তমান সময়ের প্রেক্ষাপটের মিশেলে তৈরি হচ্ছে এই থ্রিলার ছবির গল্প। নেতাজি-হিটলারের সাক্ষাত্, নাত্সি উত্থান, ইউরোপের অভিবাসীদের সমস্যার কাহিনি যেমন থাকবে,তেমনই এই ছবিতে ধরা পড়বে বায়োলজিক্যাল-ওয়ারফেয়ারের বিষয়টিও। বর্তমান সময়ের কথা মাথায় রেখে নভেল ভাইরাস এবং তার অ্যান্টিডোটের ফর্মুলা আবিষ্কারের বিষয়টি ওতোপ্রোতভাবে জড়িয়ে থাকছে এই ছবির চিত্রনাট্যে। 

গৌরব,নুসরত ছাড়াও এই ছবিতে থাকছেন রুদ্রনীল ঘোষ, শাশ্বত চট্টোপাধ্যায়রা। ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সৌগত বসু। এই মাসের শেষেই শ্যুটিংয়ের কাজে লন্ডনে পারি দেওয়ার কথা গোটা টিমের।

বন্ধ করুন