বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ‘ইদের শুভেচ্ছা জানাতে স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!’ কাটক্ষের শিকার নুসরত জাহান

Nusrat Jahan: ‘ইদের শুভেচ্ছা জানাতে স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে!’ কাটক্ষের শিকার নুসরত জাহান

ফের কুরুচিকর মন্তব্যের শিকার নুসরত জাহান

কাঁধ-কাটা সালোয়ারের ফাঁক দিয়ে সুস্পষ্ট স্তনের উপর আঁকা ‘ভিক্রটি’ ট্যাটু। এটা দেখানো খুব দরকার ছিল? তারকা-সাংসদকে প্রশ্ন নেটিজেনের।

ইদের দিন সকাল সকাল অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছিলেন নুসরত জাহান। কিন্তু হাসিমুখে ইদের শুভেচ্ছা জানিয়ে নেটপাড়ার রোষের মুখে পড়তে হল বসিরহাটের তারকা সাংসদকে। কেন? কারণ একাধিক। হয়ত নুসরত নিজেও ভাবেননি ইদের শুভেচ্ছার জানিয়ে এমন কুরুচিকর মন্তব্যের মুখোমুখি হতে হবে তাঁকে।

১৯ সেকেন্ডের ভিডিয়ো বার্তায় নুসরত বলেছিলেন, ‘আমার তরফ থেকে সকলকে ইদের অনেক অনেক শুভেচ্ছা। ইদ মোবারক। আশা করছি সর্বশক্তিমান আপনার এবং আপনার পরিবারের উপর সদা কৃপাদৃষ্টি বজায় রাখবেন। সকল পরিবারের জন্য ঈশ্বর আনন্দ আর সমৃদ্ধির দরজা খুলে দিন’। নুসরতের এই পোস্ট ঘিরে সমালোচনার বন্য নেটপাড়ায়। শুরুতেই নুসরতের পোশাক দেখে ভ্রু কুঁচকোচ্ছেন নীতি পুলিশরা। কেন কাঁধ কাটা সালোয়ার কামিজে বুকের ট্যাটু উন্মুক্ত রেখে ইদের শুভেচ্ছা জানাবেন সাংসদ? প্রশ্ন সমালোচকদের।

একজন নুসরতের এই পোস্টে সরাসরি প্রশ্ন করেছেন, ‘ইদের শুভেচ্ছা জানাতে স্তনের ওপর ট্যাটু দেখাতেই হবে’। নুসরতের সাজকে অনেকেই ‘অর্ধনগ্ন’ বলে কটাক্ষ করেছেন। একজন জিজ্ঞাসা করেন, ‘তুমি হিন্দু না মুসলিম?’ ইংরাজি ভাষায় নুসরত শুভেচ্ছা জানানোতেও ট্রোলড হলেন নায়িকা। অনেকেই লিখেছেন, ‘কেন বাংলা জানো না বুঝি?’

বরাবর পোশাক নিয়ে অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে তিনিও জানিয়েছেন, এই অসুস্থ রুচির মানসিকতাকে কোনও দিনই পাত্তা দেন না।

ট্রোলড নুসরত
ট্রোলড নুসরত

পোশাক নিয়ে হামেশাই বিতর্কের মুখে পড়েন নুসরত, দিন কয়েক আগেও পাটায়ার বিচে বিকিনি পরে ট্রোলড হয়েছিলেন বসিরহাটে সাংসদ। ইদের দিনও রেহাই মিলল না। এই বছর ঘরোয়াভাবেই ইদ পালন করেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। এবছর ইদ খুব স্পেশ্যাল নুসরতের কাছে। কারণ জীবনে প্রথমবার নিজের আত্মজ, ঈশানের সঙ্গে খুশির ইদ পালন করলেন এই টলি সুন্দরী।

বায়োস্কোপ খবর

Latest News

চিত্রার গান শ্রেয়ার গলায়, সঙ্গে রহমান! মিস করে থাকলে অবশ্যই দেখুন রাজ্যপালের মানহানি মামলায় ডিভিশন বেঞ্চে মুখ্যমন্ত্রী, এক্স হ্যান্ডেলে ফোঁস বোসের বেড়েই চলেছে আলকারাজের গ্র্যান্ডস্লাম সংখ্যা! বাড়ছে শরীরে ট্যাটুর সংখ্যাও! 'দর্শকরাই খালি উপভোগ করে, আদতে...' ঘনিষ্ট দৃশ্যের শ্যুটিং নিয়ে কী বললেন গুলশান? ছোটবেলায় বাপ-মা হারা পল্লবী, 'তারকাটা' পর্ণার পড়াশোনার দৌড় শুনলে চমকে যাবেন! কালও বাতিল ইন্ডিগোর বিমান, রইল লিস্ট, ১.৩৫ লাখ কোটি লোকসানের মুখে CrowdStrike? নদিয়ায় বিরোধী দলনেতাকে ঘিরে ‘‌চোর’‌ স্লোগান, মেজাজ হারিয়ে জুতো দেখালেন শুভেন্দু ধড়কের পর ফের একসঙ্গে ইশান-জাহ্নবী! করণের কোন ছবিতে দেখা যাবে তাঁদের? আগামিকাল কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.