বিতর্ক নিয়ে মুখ খুললেন নুসরত
বিতর্ক নিয়ে মুখ খুললেন নুসরত

'টিকটকে মত্ত নুসরতের নজর নেই বাদুড়িয়ায়', ট্রোলারদের জবাব দিলেন নায়িকা

  • করোনায় সংকটে বসিরহাট, স্বপ্নবাসনা সাংসদ টিকটক ভিডিয়ো বানাতে ব্যস্ত! নেটিজেনদের রোষের মুখে নুসরত জাহান।

করোনা সংকটের মাঝে উদ্বিগ্ন গোটা দেশ। এর মাঝেই শুক্রবার নেটদুনিয়ায় ভাইরাল বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানের এক টিক-টক ভিডিয়ো। যা নিয়ে রীতিমতো তোলপাড় নেটদুনিয়া। ব্লু ক্রপ টপ ও ডেনিম শর্টসে নুসরতের শরীরি মোচড় অনেক নেটিজেনদের চোখেই কুরুচিকর ঠেকেছে। এমন কঠিন পরিস্থিতিতে এক সাংসদের এহেন আচরণ কতটা যুক্তিযু্ক্ত তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। ট্রোলের মুখে পড়েও নিজের অবস্থান থেকে সরে এলেন না নায়িকা। বরং ট্রোলারদের জবাব দিলেন দাবাং ভঙ্গিতে।

সাংসদ হওয়ার পর থেকে বিতর্ক পিছু ছাড়েনি নুসরতরে। সংসদে পশ্চিমী পোশাকে যাওয়া হোক, কিংবা শাখা-সিঁদুর পরে শপথ গ্রহণে গেলে মৌলবীদের রোষের মুখে পড়া-কখনও নেটিজেন কখনও ধর্মীয় প্রধানদের রোষের মুখে পড়েছেন নুসরত। দীপাবলির শুভেচ্ছা জানিয়ে কিংবা বিজয়ায় সিঁদুর খেলেও ট্রোলড রয়েছেন এই তারকা সাংসদ। তবে বরাবরই ট্রোলারদের পাত্তা দেন না নুসরত জাহান।

সম্প্রতি ত্রাণের দাবিতে নুসরতের সংসদীয় এলাকা বসিরহাটের বাদুড়িয়ার ৯ নম্বর ওয়ার্ডের জোড়া অশ্বত্থতলায় ধুন্ধুমার বেঁধে যায়।রীতিমতো জনতা-পুলিশ খন্ডযুদ্ধ চলে। মাথা ফাটে বাদুড়িয়া থানার ওসি বাপ্পা মিত্রের। এই রকম অবস্থায় টিক-টক ভিডিয়ো বানাচ্ছেন সাংসদ। এটা অনেকই মেনে নিতে পারছেন না।

ভিডিয়োয় সেভেজ গানে নাচতে দেখা গেছে নুসরতকে। তিনি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তাঁর দুই বন্ধু মিমি ও শ্রাবন্তীকেও।



নিন্দুকদের জবাবও এদিন অপর এক টিকটক ভিডিয়োর মাধম্যে দিলেন নুসরত। ইন্টারনেটে ঝড় তোলে JLo চ্যালেঞ্জের ভিডিয়ো পোস্ট করে নুসরত লেখেন. 'আর হ্যাঁ আরও একটা মজাদার টিকটক ভিডিয়ো পোস্ট করলাম। শিল্পীর কাজ সবসময় বিনোদনের রসদ জুগিয়ে যাওয়া। হ্যাপি ট্রোলিং, ট্রোলারস'।

বন্ধ করুন