বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জাহান না দাশগুপ্ত’, কটাক্ষ নুসরতকে! লাল-সাদা শাড়ি, শাঁখা-পলাতে বিজয়ার শুভেচ্ছা
নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান। (ছবি-ইনস্টাগ্রাম)

‘জাহান না দাশগুপ্ত’, কটাক্ষ নুসরতকে! লাল-সাদা শাড়ি, শাঁখা-পলাতে বিজয়ার শুভেচ্ছা

  • সেই পোস্টের কমেন্ট সেকশনে হল জোরদার সমালোচনা। এমনকী, ফের ধর্ম তুলে খোঁচা দেওয়া হল তাঁকে।

সকলকে বিজয়ার শুভেচ্ছা জানালেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। কিন্তু তাতেও ট্রোলের হাত থেকে বাঁচতে পারেলেন না তিনি। কমেন্ট সেকশনে হল জোরদার সমালোচনা। এমনকী, ফের ধর্ম তুলে খোঁচা দেওয়া হল তাঁকে। 

বর্তমানে তিনি টলি অভিনেতা যশ দাশগুপ্তের স্ত্রী! প্রথমদিকে সম্পর্কের আসল সত্যি গোপন করে রাখলেও ধীরে ধীরে খোলসা করেছেন নিজেই। বিশ্বকর্মা পুজোর দিন প্রথম যশের নামে সিঁদুর পরে হাজির হয়েছিলেন লোক সম্মুখে। আর নবমী ও দশমীতে তাঁকে দেখা গেল শাঁখা-পলায়। তা নিয়েও কটাক্ষ কম হয়নি। 

দশমীর দিন নুসরত পরেছিলেন লাল পাড়ের সাদা শাড়ি। মাথায় সিঁদুর না থাকলেও হাতে শাঁখা আর পলা বাঁধানো। সবেইকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছেন ঈশানের মাম্মা। আর সেই পোস্টের কমেন্ট সেকশনেই পড়েছে নানা মন্তব্য। ‘আপনি এখন জাহান না দাশগুপ্ত’, ‘আসছে বছর আবার হবে-র মতো কি বিয়েটাও আবার হবে’, ‘তুমি মুসলিম হয়ে সেহেরি খেয়ে ইদের শুভেচ্ছা জানাও, আবার বিজয়াতে হিন্দু হয়ে যাও। কোনটা তোমার আসল পরিচয়?’-র মতো নানা কমেন্ট পড়েছে।

নুসরত বরবারই নিজের পোস্টে সর্বধর্ম সমন্বয়ের ডাক দিয়ে এসেছেন। এমনকী, নিখিল জাহানের সঙ্গে তিনি দুর্গা পুজো থেকে শুরু করে রথ, সমস্ত হিন্দু অনুষ্ঠানেই হাজির থাকতেন। সেই সময়তেও মাথা ভরা সিঁদুর, শাখা-পলায় দেখা মিলত তাঁর। 

২০২১ সালের অগস্ট মাসে ছেলে ঈশানের জন্ম দেন নুসরত। তারপর থেকে একে-একে সামনে এসেছে নানা বিষয়। জানা গিয়েছে যশ শুধু নুসরতের ‘সহবাস সঙ্গী’ নয়, ছেলের বাবাও। পরে অবশ্য যশের জন্মদিনে ‘হাজবেন্ড’ লেখা কেকের ছবি নিজের ইনস্টা স্টোরিতে দিয়ে যশের সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্কের গুঞ্জনে শিলমোহর দিয়েছেন। তা নিয়েও কটাক্ষ কম হয়নি।

বন্ধ করুন